হেফাজতের প্রতি দুর্বলতা দেখানোর সুযোগ নেই: নানক

nanok
❏ মঙ্গলবার, এপ্রিল ২০, ২০২১ জাতীয়

সময়ের কণ্ঠস্বর, ঢাকা- আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক বলেছেন, বাংলাদেশের স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর দিনে যারা দেশকে অস্থিতিশীল করার চেষ্টা করেছেন, বায়তুল মোকাররম জাতীয় মসজিদ প্রাঙ্গণ যারা রক্তাক্ত করেছেন, বিশৃঙ্খলা করে অগ্নিসংযোগ করেছেন, তাদের প্রতি দুর্বলতা দেখানোর কোনো সুযোগ নেই।

মঙ্গলবার (২০ এপ্রিল) রাজধানীর কলাবাগানে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ আয়োজিত করোনাভাইরাসে আক্রান্ত রোগীদের ফ্রি অক্সিজেন সেবা সার্ভিসের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। রাজধানীর কলাবাগান ক্রীড়াচক্র প্রাঙ্গণে কার্যক্রমের উদ্বোধন করা হয়।

নানক বলেন, যারা ধর্মের নাম ব্যবহার করে এদেশের ধর্মপ্রাণ মুসলমানদের বিপথে নিতে চায় তারা মতলববাজ। তাদেরকে বরদাশত করা হবে না। আমাদের সবাইকে ঐক্যবদ্ধ হয়ে এই ধরনের মতবাদদেরকে প্রতিহত করতে হবে।

বিএনপির মহাসচিব মির্জা ফখরুলের দিকে ইঙ্গিত করে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর এ সদস্য বলেন, যেখানেই একটু কচুরিপনা জন্ম নেয় সেখানে বিএনপি দেখে একটু পার হওয়া যায় কি না। তাদের এই ধরনের রাজনীতির কারণে জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে পড়েছে। তাই এদেশের মানুষ বিএনপির কোনো আন্দোলন সংগ্রামে সাড়া দেয় না। তাদেরকে কঠোরভাবে বলতে চাই, যারা এই দেশকে অস্থিতিশীল করার অপচেষ্টা চালিয়েছেন বা যারাই এর সঙ্গে জড়িত আছেন তাদের কাউকে ছাড় দেওয়া হবে না।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি জনগণকে আস্থা রাখার আহ্বান জানিয়ে তিনি বলেন, আমরা দেখেছি আগের লকডাউনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আওয়ামী লীগের নেতাকর্মীরা কৃষকের ধান কেটে ঘরে তুলে দিয়েছেন, সবার ঘরে ঘরে খাবার পৌঁছে দিয়েছেন।

করোনার দুর্যোগে দেশের জনস্বার্থে কাজ করতে গিয়ে দলের অনেক নেতা-কর্মী আক্রান্ত হয়ে মারা গেছেন। বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার প্রতি আস্থা রাখুন এই লকডাউনেও তার নির্দেশে আওয়ামী লীগের সব পর্যায়ের নেতাকর্মীরা জনগণের পাশে থাকবেন।