• আজ মঙ্গলবার, ৪ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৮ মে, ২০২১ ৷

সালথায় তান্ডব: সাবেক উপজেলা চেয়ারম্যান গ্রেপ্তার

atok
❏ মঙ্গলবার, এপ্রিল ২০, ২০২১ ঢাকা

হারুন-অর-রশীদ,ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরের সালথার সহিংস তান্ডবের ঘটনায় সাবেক উপজেলা চেয়ারম্যান মো: ওহিদুজ্জামানকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গতকাল সোমবার (১৯ এপ্রিল) সন্ধ্যায় সালথায় তান্ডবের ঘটনায় পুলিশের করা একটি মামলায় তাকে গ্রেপ্তার করা হয়। আজ মঙ্গলবার (২০ এপ্রিল) দুপুরে তাকে ফরিদপুর কোর্টে প্রেরণ করা হয়েছে।

পুলিশ জানায়, সাবেক সালথা উপজেলা চেয়ারম্যান মো: ওহিদুজ্জামানকে ফরিদপুর জেলা স্কুলের সামনে থেকে গতকাল সোমবার সন্ধ্যায় গ্রেপ্তার করা হয়েছে। পুলিশের উপর হামলার ঘটনায় করা একটি মামলায় তাকে গ্রেপ্তার করা হয়।

সালথা থানার ওসি (ভারপ্রাপ্ত কর্মকর্তা) মো: আসিকুর রহমান আটকের সত্যতা স্বীকার করে বলেন, পুলিশ এসাল্ট মামলায় ওহিদুজ্জামানকে গ্রেপ্তার করা হয়েছে।

নগরকান্দা সার্কেল ও সিনিয়র পুলিশ সুপার মো: সুমিনুর রহমান বলেন, সালথায় পুলিশ বাদী হয়ে করা এটি মামলায় সাবেক উপজেলা চেয়ারম্যান মো: ওহিদুজ্জামানকে গতকাল সোমবার সন্ধ্যায় ফরিদপুর জেলা স্কুলের সামনে থেকে গ্রেপ্তার করা হয়েছে। সালথার তান্ডবের ঘটনায় তার বিরুদ্ধে উঠা কিছু অভিযোগের সত্যতা পাওয়া গেছে। আজ বুধবার দুপুরে তাকে ফরিদপুর কোর্টে প্রেরণ করা হয়েছে।