🕓 সংবাদ শিরোনাম

চুয়াডাঙ্গায় ৬ বছ‌রের শিশুকে ধর্ষণ, অভিযুক্ত যুবক গ্রেফতারলাথি দেওয়া সেই শিক্ষক ছেলের আইনানুগ বিচার চান বাবামানিকগঞ্জে ধর্ষণ মামলায় চেয়ারম্যান গ্রেফতারহামলা ঠেকাতে প্রশাসন ব্যর্থ নাকি গাফিলতি, প্রশ্ন ইনুরগোপালগঞ্জে পিকআপ ভ্যান ও নসিমনের মধ্যে সংঘর্ষে নিহত ২লিটারে ৭ টাকা বাড়ল সয়াবিন তেলের দামযুবলীগ চেয়ারম্যানের নম্বর ক্লোন করে প্রতারণা, মূলহোতাসহ গ্রেফতার ২ফেসবুকে প্রধানমন্ত্রীর বিকৃত ছবি শেয়ার করায় সাংবাদিক গ্রেপ্তারহিন্দু ভাই-বোনদের ভয় নাই, পাশি আছি: ওবায়দুল কাদেরসহিংসতায় দায়ীদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নিতে প্রধানমন্ত্রীর নির্দেশ

  • আজ বুধবার, ৪ কার্তিক, ১৪২৮ ৷ ২০ অক্টোবর, ২০২১ ৷

সালথায় তান্ডব: সাবেক উপজেলা চেয়ারম্যান গ্রেপ্তার

atok
❏ মঙ্গলবার, এপ্রিল ২০, ২০২১ ঢাকা

হারুন-অর-রশীদ,ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরের সালথার সহিংস তান্ডবের ঘটনায় সাবেক উপজেলা চেয়ারম্যান মো: ওহিদুজ্জামানকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গতকাল সোমবার (১৯ এপ্রিল) সন্ধ্যায় সালথায় তান্ডবের ঘটনায় পুলিশের করা একটি মামলায় তাকে গ্রেপ্তার করা হয়। আজ মঙ্গলবার (২০ এপ্রিল) দুপুরে তাকে ফরিদপুর কোর্টে প্রেরণ করা হয়েছে।

পুলিশ জানায়, সাবেক সালথা উপজেলা চেয়ারম্যান মো: ওহিদুজ্জামানকে ফরিদপুর জেলা স্কুলের সামনে থেকে গতকাল সোমবার সন্ধ্যায় গ্রেপ্তার করা হয়েছে। পুলিশের উপর হামলার ঘটনায় করা একটি মামলায় তাকে গ্রেপ্তার করা হয়।

সালথা থানার ওসি (ভারপ্রাপ্ত কর্মকর্তা) মো: আসিকুর রহমান আটকের সত্যতা স্বীকার করে বলেন, পুলিশ এসাল্ট মামলায় ওহিদুজ্জামানকে গ্রেপ্তার করা হয়েছে।

নগরকান্দা সার্কেল ও সিনিয়র পুলিশ সুপার মো: সুমিনুর রহমান বলেন, সালথায় পুলিশ বাদী হয়ে করা এটি মামলায় সাবেক উপজেলা চেয়ারম্যান মো: ওহিদুজ্জামানকে গতকাল সোমবার সন্ধ্যায় ফরিদপুর জেলা স্কুলের সামনে থেকে গ্রেপ্তার করা হয়েছে। সালথার তান্ডবের ঘটনায় তার বিরুদ্ধে উঠা কিছু অভিযোগের সত্যতা পাওয়া গেছে। আজ বুধবার দুপুরে তাকে ফরিদপুর কোর্টে প্রেরণ করা হয়েছে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন