দ্বিতীয় ডোজ নেয়ার চার দিনের মাথায় করোনা আক্রান্ত আলমগীর

৫:৫৩ অপরাহ্ন | মঙ্গলবার, এপ্রিল ২০, ২০২১ বিনোদন
almgir

বিনোদন ডেস্ক- ভ্যাকসিন নেয়ার চার দিনের মাথায় করোনায় আক্রান্ত হয়েছেন চিত্রনায়ক আলমগীর। দুই দিন আগে তাকে রাজধানীর গ্রীন লাইফ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আলমগীরের করোনা পজিটিভ হবার এ তথ্য নিশ্চিত করেছেন নায়কের সহধর্মীনি বরেণ্য সংগীতশিল্পী রুনা লায়লা।

আজ মঙ্গলবার বিকেল ৩ টা ২৫ মিনিটে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের এক স্ট্যাটাসে রুনা জানান, আলমগীরের করোনা রিপোর্ট পজেটিভ ধরা পড়েছে। বর্তমানে তিনি হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। তবে তিনি ভালো আছেন। তার সম্পূর্ণ সুস্থতার জন্য সবার দোয়া চেয়েছেন রুনা লায়লা।

গত ১৪ এপ্রিল রাজধানীর শেরেবাংলা নগরের ন্যাশনাল ইনস্টিটিউট অব কিডনি ডিজিজেস অ্যান্ড ইউরোলজি হাসপাতালে করোনাভাইরাসের দ্বিতীয় ডোজ ভ্যাকসিন নিয়েছেন তারকা দম্পতি আলমগীর ও রুনা লায়লা। তাঁদের সঙ্গে একই দিনে টিকা গ্রহণ করেন আলমগীরের তিন সন্তান মেহরুবা আহমেদ, আঁখি আলমগীর ও তাসবির আহমেদ।

১৯৫০ সালের ৩ এপ্রিল ঢাকায় জন্মগ্রহণ করেন আলমগীর। তার আদি নিবাস ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে। ১৯৭৩ সালে অভিনয়ে এসে প্রায় চার দশকে ২৩০টি সিনেমায় অভিনয় করেছেন তিনি। পরিচালনা করেছেন বেশকিছু সিনেমাও।

তিনি নয়বার জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেছেন এবং জাতীয় চলচ্চিত্র পুরস্কারে আজীবন সম্মাননাও পেয়েছেন এই বর্ষীয়ান অভিনেতা।