🕓 সংবাদ শিরোনাম

চুয়াডাঙ্গায় ৬ বছ‌রের শিশুকে ধর্ষণ, অভিযুক্ত যুবক গ্রেফতারলাথি দেওয়া সেই শিক্ষক ছেলের আইনানুগ বিচার চান বাবামানিকগঞ্জে ধর্ষণ মামলায় চেয়ারম্যান গ্রেফতারহামলা ঠেকাতে প্রশাসন ব্যর্থ নাকি গাফিলতি, প্রশ্ন ইনুরগোপালগঞ্জে পিকআপ ভ্যান ও নসিমনের মধ্যে সংঘর্ষে নিহত ২লিটারে ৭ টাকা বাড়ল সয়াবিন তেলের দামযুবলীগ চেয়ারম্যানের নম্বর ক্লোন করে প্রতারণা, মূলহোতাসহ গ্রেফতার ২ফেসবুকে প্রধানমন্ত্রীর বিকৃত ছবি শেয়ার করায় সাংবাদিক গ্রেপ্তারহিন্দু ভাই-বোনদের ভয় নাই, পাশি আছি: ওবায়দুল কাদেরসহিংসতায় দায়ীদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নিতে প্রধানমন্ত্রীর নির্দেশ

  • আজ বুধবার, ৪ কার্তিক, ১৪২৮ ৷ ২০ অক্টোবর, ২০২১ ৷

জামালপুরে ডাকাতের সর্দারকে জবাই করে হত্যা

Jamalpur news
❏ বুধবার, এপ্রিল ২১, ২০২১ ময়মনসিংহ

রকিব হাসান নয়ন, জামালপুর প্রতিনিধি: জামালপুরের ইসলামপুর উপজেলায় কুখ্যাত ডাকাত দলের সর্দার সুজন তরফদারকে (৪০) জবাই করে হত্যা করেছে দুুর্বৃত্তরা।

মঙ্গলবার (২০ এপ্রিল) সন্ধ্যা ৭ টার দিকে ইসলামপুর উপজেলার সাপধরি ইউনিয়নের প্রজাপতির চর বাজারে এ ঘটনটি ঘটে।

নিহত ডাকাত সুজন তফরদার উপজেলার বেলগাছা ইউনিয়নের চর বরুল গ্রামের মৃত আকবর আলী তরফদারের ছেলে।

পুলিশ সূত্রে জানা গেছে, যমুনাচরে নৌ-ডাকাত ও ১৩ টি মামলার আসামি সুজন তরফদার।মঙ্গলবার সন্ধ্যায় ইসলামপুর উপজেলার সাপধরি ইউনিয়নের প্রজাপতির চর বাজারে মডেল মসজিদে ইফতার ও মাগরিবের নামাজ আদায় করেন। নামাজ শেষে তিনি বাজারে একটি চায়ের দোকানের সামনে দাঁড়িয়েছিলেন।

এ সময় পাঁচ-ছয়জনের একদল দুর্বৃত্ত তার ওপর অতর্কিতে হামলা করে। দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে তাকে জবাই করে হত্যা করে পালিয়ে যায়।

ইসলামপুর সার্কেল এর সহকারী পুলিশ সুপার মো. সুমন মিয়া জানান,পূর্ব শত্রুতা ও এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সুজনকে খুন করা হয়ে থাকতে পারে বলে ধারণা হচ্ছে।মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লাশ জামালপুরে শেখ হাসিনা মেডিকেল হাসপাতালে পাঠানো হয়েছে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন