🕓 সংবাদ শিরোনাম

চুয়াডাঙ্গায় ৬ বছ‌রের শিশুকে ধর্ষণ, অভিযুক্ত যুবক গ্রেফতারলাথি দেওয়া সেই শিক্ষক ছেলের আইনানুগ বিচার চান বাবামানিকগঞ্জে ধর্ষণ মামলায় চেয়ারম্যান গ্রেফতারহামলা ঠেকাতে প্রশাসন ব্যর্থ নাকি গাফিলতি, প্রশ্ন ইনুরগোপালগঞ্জে পিকআপ ভ্যান ও নসিমনের মধ্যে সংঘর্ষে নিহত ২লিটারে ৭ টাকা বাড়ল সয়াবিন তেলের দামযুবলীগ চেয়ারম্যানের নম্বর ক্লোন করে প্রতারণা, মূলহোতাসহ গ্রেফতার ২ফেসবুকে প্রধানমন্ত্রীর বিকৃত ছবি শেয়ার করায় সাংবাদিক গ্রেপ্তারহিন্দু ভাই-বোনদের ভয় নাই, পাশি আছি: ওবায়দুল কাদেরসহিংসতায় দায়ীদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নিতে প্রধানমন্ত্রীর নির্দেশ

  • আজ বুধবার, ৪ কার্তিক, ১৪২৮ ৷ ২০ অক্টোবর, ২০২১ ৷

খুলনায় মেয়রের ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় সাংবাদিক গ্রেফতার

toiyob
❏ বুধবার, এপ্রিল ২১, ২০২১ খুলনা

সময়ের কণ্ঠস্বর, খুলনা- খুলনা সিটি কর্পোরেশনের (কেসিসি) মেয়র ও নগর আওয়ামী লীগের সভাপতি তালুকদার আব্দুল খালেকের দায়ের করা মামলায় গ্রেফতার হয়েছেন বেসরকারি টিভি চ্যানেল এনটিভির খুলনা ব্যুরো প্রধান আবু তৈয়ব।

ডিজিটাল নিরাপত্তা আইনে খুলনা সদর থানা পুলিশ মঙ্গলবার রাত ১০টার দিকে তাকে গ্রেফতার করে।

জানা যায়, কেসিসি মেয়রের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দেওয়ার কারণে মঙ্গলবার বিকেল ৪টার দিকে মেয়র নিজে বাদী হয়ে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেন। ওই মামলায় সাংবাদিক আবু তৈয়বকে গ্রেফতার করা হয়েছে।

মামলার বাদী খুলনা সিটি মেয়র ও মহানগর আওয়ামী লীগ সভাপতি তালুকদার আব্দুল খালেক বলেন, ‘গত দু-তিন দিন ধরে ফেসবুকসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে আবু তৈয়ব আমার বিরুদ্ধে দুর্নীতির মিথ্যা খবর ও কুৎসা প্রচার করেছে। এতে আমার দীর্ঘদিনের রাজনৈতিক ভাবমূর্তি ও সুনাম মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে। ফলে আমি তার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেছি।’

খুলনা থানার ওসি আশরাফুল আলম জানান, মঙ্গলবার রাত ১০টার দিকে খুলনার নূরনগর এলাকার বাসা থেকে সাংবাদিক আবু তৈয়বকে গ্রেপ্তার করেছে পুলিশ। তার বিরুদ্ধে খুলনা সিটি মেয়র তালুকদার আবদুল খালেক বাদী হয়ে মঙ্গলবার বিকালে খুলনা থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা করেন।

তিনি জানান, সাংবাদিক আবু তৈয়ব সম্প্রতি খুলনা সিটি মেয়র তালুকদার আবদুল খালেকের বিরুদ্ধে ফেসবুকে একটি পোস্ট দেন। ওই পোস্টে তার বিরুদ্ধে মোংলা কাস্টমসের শুল্ক ফাঁকি দেয়ার অভিযোগ উত্থাপন করা হয়।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন