🕓 সংবাদ শিরোনাম

রোজিনা ইসলামের ঘটনা স্বাধীন সাংবাদিকতার টুঁটি চেপে ধরার শামিল: টিআইবিসাংবাদিক রোজিনা কারাগারেদুর্নীতি তুলে ধরাই কাল হয়েছে রোজিনার: মির্জা ফখরুলস্বাস্থ্য মন্ত্রণালয়ের অনলাইন ব্রিফিংও বয়কটচট্টগ্রামে আরও ৭০ জনের করোনা শনাক্ত, মৃত্যু ৫কারাগারে বাড়তি নিরাপত্তায় বাবুল আক্তারসাংবাদিক রোজিনাকে হয়রানি ও হেনস্থার প্রতিবাদে রাঙামাটি প্রেসক্লাবের মানববন্ধনসাংবাদিক রোজিনা ইসলামকে নির্যাতনের প্রতিবাদে টাঙ্গাইল প্রেসক্লাবের মানববন্ধনঝালকাঠিতে জমি নিয়ে বিরোধে কৃষককে কুপিয়ে হত্যা,আটক-২মাত্র ২০ ঘন্টায় ১০ লক্ষ দর্শক পেল“ তাকে ভালোবাসা বলে” নাটকটি

  • আজ মঙ্গলবার, ৪ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৮ মে, ২০২১ ৷

পাটুরিয়ায় অবৈধ বালু ব্যবসার মামলায় গ্রেফতার ৫

atok
❏ বুধবার, এপ্রিল ২১, ২০২১ ঢাকা

দেওয়ান আবুল বাশার, স্টাফ রিপোর্টার: মানিকগঞ্জের শিবালয়ের পাটুরিয়া ফেরিঘাটে বিআইডব্লিউটিএর ফোরশোর এরিয়ায় অবৈধ বালু ব্যবসার মামলার ৫ জন আসামিকে গ্রেফতার করা হয়েছে।

জানা গেছে, বুধবার (২১ এপ্রিল) সকাল ১১টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ উপজেলার উথুলী থেকে আসামী মোঃ আমিনুর ইসলাম মিন্টু, মোঃ মানিক, মোন্তাজ উদ্দিন, পলাশ ও আলমগীরকে গ্রেফতার করা হয়। পরে দুপুর ১২ টার দিকে আসামীদের আদালতে পাঠানো হয়েছে।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হানিফ সরকার বিষয়টি নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে সকাল ১১টার দিকে উথুলী এলাকা থেকে ৫ জন আসামীকে গ্রেফতার আদালতে পাঠানো হয়েছে।

এর আগে অনলাইন নিউজ পোর্টাল সময়ের কণ্ঠস্বরে "মামলা হলেও ধরা ছোয়ার বাইরে অবৈধ বালু ব্যবসার মূল হোতারা" শিরোনামে সংবাদ প্রকাশ হলে প্রশাসন নড়েচড়ে বসে।

উল্লেখ্য, পাটুরিয়া ফেরিঘাটে বিআইডব্লিউটিএর ফোরশোর এরিয়ায় অবৈধ ভাবে ড্রেজার ও ভেকু দিয়ে বালু উওোলন করে ব্যবসা চালিয়ে আসছিল আসামী মোঃ আমিনুর ইসলাম মিন্টু, মোঃ মানিক,মোন্তাজ উদ্দিন, পলাশ ও আলমগীর, পান্নু মন্ডল এদের বিরুদ্ধে গত ১৫ এপ্রিল বিআইডব্লিউটিএর আরিচা নদী বন্দর শাখার কর্মকর্তা বাদী হয়ে শিবালয় থানায় অবৈধভাবে বালু ব্যবসার অপরাধে ৬ জনকে আসামী করে মামলা দায়ের করেন। মামলাটি পরে শিবালয় থানা থেকে জেলা গোয়েন্দা শাখায় হস্তান্তর করা হয়।