🕓 সংবাদ শিরোনাম
  • আজ মঙ্গলবার, ১০ কার্তিক, ১৪২৮ ৷ ২৬ অক্টোবর, ২০২১ ৷

টাঙ্গাইলে ধানক্ষেতে পানি দেওয়াকে কেন্দ্র করে বৃদ্ধ নিহত

lash
❏ বৃহস্পতিবার, এপ্রিল ২২, ২০২১ ঢাকা

মোল্লা তোফাজ্জল, জেলা প্রতিনিধি, টাঙ্গাইল- টাঙ্গাইলের ধনবাড়ীতে ধানক্ষেতে পানি দেওয়াকে কেন্দ্র করে হযরত আলী (৬৫) নামের এক বৃদ্ধ কৃষককে হত্যার অভিযোগ উঠেছে।

বুধবার (২১ এপ্রিল) সন্ধ্যায় উপজেলার মঠবাড়ী গ্রামে এ ঘটনা ঘটে। পরে এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে প্রতিবেশি ওয়াজেদ আলী (৬০) নামের আরেক বৃদ্ধকে আটক করেছে পুলিশ।

ধনবাড়ী থানা পুলিশের উপপরিদর্শক মাজহারুল ইসলাম এ তথ্যটি নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, উপজেলার মঠবাড়ী গ্রামে সেচ পাম্প থেকে নিজ নিজ জমিতে কে আগে পানি দিবে এই নিয়ে প্রতিবেশী ওয়াজেদ আলীর সাথে হযরত আলীর বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে তা মারামারিতে রূপ নেয়। পরে ওয়াজেদ আলীর উপুর্যুপরি কিল ঘুষি ও লাথির আঘাতে এক পর্যায়ে হযরত আলী মাটিতে লুটিয়ে পড়ে।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহতের মরদেহ বৃহস্পতিবার (২২ এপ্রিল) ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হবে।

এ ব্যাপারে ধনবাড়ী থানা পুলিশের উপপরিদর্শক মাজহারুল ইসলাম বলেন, এ ঘটনায় অভিযুক্ত ওয়াজেদ আলীকে আটক করা হয়েছে। তবে ওয়াজেদ আলী আহত হওয়ায় তাকে পুলিশ পাহারায় চিকিৎসা দেয়া হচ্ছে। মামলা প্রক্রিয়াধীন রয়েছে।