সংবাদ শিরোনাম

পণ্যবাহী ট্রাক-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নিহত-১খালেদার জিয়ার শারীরিক অবস্থার উন্নতি নেই, হয়নি বিদেশ যাওয়ার সিদ্ধান্তওপ্রধানমন্ত্রী কোরআন-সুন্নাহর বাইরে কিছু করেন না: স্বরাষ্ট্রমন্ত্রীমির্জাপুরে গণহত্যা দিবস উপলক্ষে মোমবাতি প্রজ্জ্বলনশনিবার থেকে ঝড়-বৃষ্টির সম্ভাবনাস্পুটনিক-৫ টিকা একে-৪৭’র মতো নির্ভরযোগ্য: পুতিনডোপটেস্টো রিপোর্ট: স্পিডবোটের চালক শাহ আলম মাদকাসক্তচাঁদপুরে ঐতিহাসিক বড় মসজিদে লক্ষাধিক মুসল্লির সালাতে ‘জুমাতুল বিদা’ রাঙামাটিতে ডিবির অভিযানে ইয়াবাসহ দুই চিহ্নিত মাদক ব্যবসায়ী আটক! আনসার ব্যাটালিয়ান সদস্যদের সঙ্গে স্থানীয়দের সংঘর্ষ : নারীসহ ৯জন আহত

  • আজ ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

ভোলায় এবার ২ জনের বিচ্ছিন্ন মাথা উদ্ধার

৯:৩৭ অপরাহ্ন | বৃহস্পতিবার, এপ্রিল ২২, ২০২১ বরিশাল
chorfashon thana

এস আই মুকুল, নিজস্ব প্রতিবেদক: ভোলার চরফ্যাসনে ১৪ দিন পর মাথাবিহীন দগ্ধ দুই দেহাবশেষের বিচ্ছিন্ন মাথা উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২২ এপ্রিল) বিকালে উপজেলার আসলামপুর ইউনিয়নের মহিবুল্লাহ’র বাড়ীর সেফটিক ট্যাংক থেকে এই দুইটি মাথা উদ্ধার করা হয়।

থানার ওসি মনির হোসেন জানান, এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নারী-পুরুষসহ ৭ জনকে আটক করা হয়েছে। এখন পর্যন্ত লাশের পরিচয় শনাক্ত করা যায়নি। মাথা দুইটি ডিএনএ টেস্টের জন্য পাঠানো হবে। খুব শিগগিরই লাশের পরিচয় এবং ঘটনার মূল রহস্য উদঘাটন হবে বলে আশাকরি।

উল্লেখ্য, গত ৮ এপ্রিল আসলামপুর ইউনিয়নের সুন্দরী ব্রিজের অদূরে জামাল ভুঁইয়াদের পরিত্যক্ত বাগান থেকে মাথাবিহীন দুইটি দগ্ধ দেহাবশেষ উদ্ধার করে চরফ্যাসন থানা পুলিশ। পরে পুলিশ দেহাবশেষ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠান।

এ ঘটনায় এস আই নুরুজ্জামান বাদী হয়ে অজ্ঞাত আসামী করে হত্যা মামলা দায়ের করেছেন।