🕓 সংবাদ শিরোনাম

চুয়াডাঙ্গায় ৬ বছ‌রের শিশুকে ধর্ষণ, অভিযুক্ত যুবক গ্রেফতারলাথি দেওয়া সেই শিক্ষক ছেলের আইনানুগ বিচার চান বাবামানিকগঞ্জে ধর্ষণ মামলায় চেয়ারম্যান গ্রেফতারহামলা ঠেকাতে প্রশাসন ব্যর্থ নাকি গাফিলতি, প্রশ্ন ইনুরগোপালগঞ্জে পিকআপ ভ্যান ও নসিমনের মধ্যে সংঘর্ষে নিহত ২লিটারে ৭ টাকা বাড়ল সয়াবিন তেলের দামযুবলীগ চেয়ারম্যানের নম্বর ক্লোন করে প্রতারণা, মূলহোতাসহ গ্রেফতার ২ফেসবুকে প্রধানমন্ত্রীর বিকৃত ছবি শেয়ার করায় সাংবাদিক গ্রেপ্তারহিন্দু ভাই-বোনদের ভয় নাই, পাশি আছি: ওবায়দুল কাদেরসহিংসতায় দায়ীদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নিতে প্রধানমন্ত্রীর নির্দেশ

  • আজ বুধবার, ৪ কার্তিক, ১৪২৮ ৷ ২০ অক্টোবর, ২০২১ ৷

কক্সবাজারে ১ হাজার সাড়ে ৯ শ পিস ইয়াবাসহ ৩ পুলিশ সদস্য আটক

Cox's Bazar news
❏ শুক্রবার, এপ্রিল ২৩, ২০২১ চট্টগ্রাম

শাহীন মাহমুদ রাসেল, কক্সবাজার প্রতিনিধি: কক্সবাজারের উখিয়ার রোহিঙ্গা শিবির থেকে ইয়াবাসহ ৩ আর্মড পুলিশের সদস্যকে গ্রেফতার করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে এক হাজার ৯শ ৫৪ পিস ইয়াবাসহ জাল টাকা উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার (২২ এপ্রিল) সন্ধ্যায় ১৩ নাম্বার রোহিঙ্গা ক্যাম্পের তানজিমারখোলা এলাকার নিজ কক্ষ থেকে তাদেরকে গ্রেপ্তার করে ৮ এপিবিএনের সদস্যরা। গ্রেফতারকৃতরা হলেন, ৮ এপিবিএন কর্মরত এসআই সোহাগ ও দুই কনস্টেবল মিরাজ ও মোঃ নাজিম।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, শরনার্থী ক্যাম্প-১৩ ব্লক-এ এর হেডমাঝি একরামকে (৩৮) দীর্ঘদিন ধরে ইয়াবা বিক্রি করতে এসআই সোহাগ চাপ দিয়ে আসছিলেন। এক পর্যায়ে হেডমাঝি একরাম বিষয়টি ৮ এপিবিএন সিনিয়র এএসপি কামরুল ইসলামকে অবগত করেন।

পরে এ বিষয়ে অনুসন্ধান করতে গিয়ে হেডমাঝি একরামের সাথে এসআই সোহাগের বাক-বিতণ্ডার এক পর্যায়ে এপিবিএনের সিনিয়র কর্মকর্তারা ঘটনার সম্পৃক্ততা খোঁজে পায়। পরে অভিযান চালিয়ে ইয়াবা ও জাল টাকাসহ ওই তিন আর্মড পুলিশ সদস্যকে গ্রেফতার করা হয়।

আর্মড পুলিশ ব্যাটালিয়ন-৮ (এপিবিএন) এর অধিনায়ক শিহাব কায়সার খান গনমাধ্যমকর্মীদের বলেন, বৃহস্পতিবার সন্ধ্যার দিকে তাদের গ্রেফতার করা হয়। ইয়াবা সম্পৃক্ততার বিষয়টি নিশ্চিত হওয়ার পর রাত ১০টার দিকে গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলার দায়ের করে উখিয়া থানায় হস্তান্তর করা হয় হয়েছে।

এ ছাড়াও আরও কেউ মাদকের সাথে জড়িত কিনা তা খতিয়ে দেখা হচ্ছে। মাদকের বিরুদ্ধে প্রধানমন্ত্রী ঘোষিত জিরো টলারেন্স নীতি বাস্তবায়নে কাউকে ছাড় দেওয়া হবে না বলে জানিয়েছেন তিনি।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন