• আজ বৃহস্পতিবার। ২৩শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ। ৬ই মে, ২০২১ খ্রিস্টাব্দ। সকাল ৬:৪৬

আশুলিয়ায় নিজ ঘর থেকে কম্বলে মোড়ানো শিশুর মরদেহ উদ্ধার

⏱ | শুক্রবার, এপ্রিল ২৩, ২০২১ 📁 ঢাকা
child

তুহিন আহামেদ, আশুলিয়া প্রতিনিধি: ঢাকার আশুলিয়ায় নিজ ঘর থেকে কম্বল মোড়ানো অবস্থায় সাজ্জাত হোসেন (৮) এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

গতকাল বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে আশুলিয়ার বুড়িরবাজার এলাকার আব্দুল মান্নানের মালিকানাধীন ৬ তলা ভবনের ৫ তলার একটি কক্ষ থেকে ওই শিশুর মরদেহ উদ্ধার করা হয়।

নিহত সাজ্জাত হোসেন ভোলা সদর উপজেলা এলাকার ইউসুফ হোসেনের ছেলে। সে বাবা-মায়ের সাথে আশুলিয়ার ওই বাসায় থেকে স্থানীয় একটি মাদ্রাসায় পড়াশোনা করতো।

নিহতের স্বজনরা জানায়, সাজ্জাতের বাবা ইলেকট্রনিক্সের একটি দোকানের কর্মচারী এবং মা স্থানীয় একটি পোশাক কারখানায় চাকুরী করেন। এরফলে বাবা-মা দু’জনেই সকালে বাসা থেকে কর্মক্ষেত্রে চলে যায়। প্রতিদিনের মতো কর্মক্ষেত্র থেকে কাজ শেষে তার মা আগেই বাসায় ফিরে আসেন। কিন্তু তাকে না পেয়ে বিভিন্ন স্থানে খোঁজ করতে থাকে। খোঁজাখোঁজির একপর্যায়ে বাসার বাথরুমের উপর ফলস ছাদে কম্বলে মোড়ানো অবস্থায় শিশুটিকে দেখতে পায়।

এসময় ঘরে রাখা টাকা ও স্বর্ণাংলাকার লুট হয়েছে বলে জানায়। পরে স্থানীয়রা আশুলিয়া থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌছে ওই শিশুর মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

এ ব্যাপারে আশুলিয়া থানার ওসি (অপারেশন) আব্দুর রাশিদ জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে শিশুটিকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। ঘর থেকে কিছু টাকা ও স্বর্ণালঙ্কার খোয়া গেছে বলে শিশুর পরিবারের অভিযোগ। এখনো স্পষ্ট করে কিছু বলা যাচ্ছে না।

তবে বিষয়টি গুরুত্ব সহকারে দেখা হচ্ছে। এছাড়া মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।