সংবাদ শিরোনাম

পণ্যবাহী ট্রাক-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নিহত-১খালেদার জিয়ার শারীরিক অবস্থার উন্নতি নেই, হয়নি বিদেশ যাওয়ার সিদ্ধান্তওপ্রধানমন্ত্রী কোরআন-সুন্নাহর বাইরে কিছু করেন না: স্বরাষ্ট্রমন্ত্রীমির্জাপুরে গণহত্যা দিবস উপলক্ষে মোমবাতি প্রজ্জ্বলনশনিবার থেকে ঝড়-বৃষ্টির সম্ভাবনাস্পুটনিক-৫ টিকা একে-৪৭’র মতো নির্ভরযোগ্য: পুতিনডোপটেস্টো রিপোর্ট: স্পিডবোটের চালক শাহ আলম মাদকাসক্তচাঁদপুরে ঐতিহাসিক বড় মসজিদে লক্ষাধিক মুসল্লির সালাতে ‘জুমাতুল বিদা’ রাঙামাটিতে ডিবির অভিযানে ইয়াবাসহ দুই চিহ্নিত মাদক ব্যবসায়ী আটক! আনসার ব্যাটালিয়ান সদস্যদের সঙ্গে স্থানীয়দের সংঘর্ষ : নারীসহ ৯জন আহত

  • আজ ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

মাকে সুস্থ করেই বাড়ি ফিরলেন পিঠে সিলিন্ডার বাঁধা সেই ছেলে

১০:২৪ অপরাহ্ন | শুক্রবার, এপ্রিল ২৩, ২০২১ আলোচিত

সময়ের কন্ঠস্বর ডেস্ক: ঘটনাটি কয়েকদিন আগের। পুরো সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক সাড়া ফেলে একটি ছবি। ছবিটি এমন ছিল মায়ের মুখে মাস্ক আর ছেলের পিঠে বাঁধা অক্সিজেন সিলিন্ডার। ছেলেটি নিজের মোটরসাইকেলে বসিয়ে করোনা আক্রান্ত মাকে নিয়ে হাসপাতালে ছুটেছিলেন। ছেলেটির নাম জিয়াউল হাসান টিটু।

করোনা মহামারির দ্বিতীয় ঢেউয়ে সারাদেশে যখন সর্বাত্মক লকডাউন চলছে ঠিক সেই মুহূর্তে করোনা আক্রান্ত অসুস্থ মাকে বাঁচাতে ছেলের প্রাণপণ চেষ্টা ব্যর্থ হয়নি। ছ’দিনের টানা চিকিৎসা শেষে সম্পূর্ণ সুস্থ মাকে নিয়ে বাসায় ফিরলেন ঝালকাঠি কৃষি ব্যাংকের সিনিয়র অফিসার জিয়াউল হাসান টিটু।

বৃহস্পতিবার (২২ এপ্রিল) সকালে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে জিয়াউলের মা রেহানা পারভীনকে ছাড়পত্র দেওয়া হয়।

জিয়াউল হাসান টিটু গণমাধ্যমকে বলেন, সকালে শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিট থেকে মাকে ছাড়পত্র দেওয়া হয়। এখন মা সম্পূর্ণ সুস্থ।

তিনি আরও বলেন, যে মোটরসাইকেলে করে মাকে অসুস্থ অবস্থায় হাসপাতালে নিয়েছিলাম, আজ (বৃহস্পতিবার) সেই মোটরসাইকেলে করে মাকে সম্পূর্ণ সুস্থ অবস্থায় বাড়ি নিয়ে ফিরেছি। এটি আমার কাছে পরম আনন্দের।

তিনি ও তার ছোট ভাই রাকিবুল হাসান ইভান মাকে নিয়ে নলছিটি পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের সূর্যপাশা গ্রামে ফেরেন। মাকে নিয়ে তাদের এ বাড়ি ফেরাকে জীবনের শ্রেষ্ঠ বিজয় উল্লেখ করে জিয়াউল হাসান জানান, ৬ দিন মুমূর্ষু মাকে হাসপাতালের করোনা ইউনিটে রেখে পুরোপুরি সুস্থ করে বাড়ি ফিরেছি। এর চেয়ে আর বেশি পাওয়ার কী আছে।

এর আগে পিঠে সিলিন্ডার বেঁধে মোটরসাইকেলে করে মাকে নিয়ে চলতি মাসের ১৭ এপ্রিল হাসপাতালে যান ছেলে।