🕓 সংবাদ শিরোনাম

কর্মস্থলে ফিরতে গাদাগাদি করে রাজধানীমুখী লাখো মানুষশেরপুরে পৃথক ঘটনায় একদিনে ৭ জনের মৃত্যুএক বিয়ে করে দ্বিতীয় বিয়ের জন্যে বড়যাত্রীসহ খুলনা গেল যুবক!আমার মৃত্যুর জন্য রনি দায়ী! চিরকুট লিখে স্কুল ছাত্রীর আত্মহত্যাইসরাইলীয় আগ্রাসনের  বিরুদ্ধে ইসলামী বিশ্বের নিন্দার নেতৃত্বে সৌদি আরবত্রিশালে সড়ক দূর্ঘটনায় ৩ জনের মৃত্যুতে নিহতের বাড়ীতে চলছে শোকের মাতমকলাপাড়ায় এক সন্তানের জননীর মরদেহ উদ্ধারটাঙ্গাইলে কৃষক শুকুর মাহমুদ হত্যা মামলায় গ্রেফতার-১ফরিদপুরে নানা আয়োজনে প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিতজামালপুরে ঘর মেরামতের সময় বিদ্যুৎস্পৃষ্টে তিন জনের মৃত্যু

  • আজ সোমবার, ৩ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৭ মে, ২০২১ ৷

কন্যাসন্তান জন্ম দেয়ায় হেলিকপ্টারে ছেলের বউকে আনলেন শ্বশুর


❏ শনিবার, এপ্রিল ২৪, ২০২১ আন্তর্জাতিক

আন্তর্জাতিক ডেস্কঃ কন্যাসন্তান জন্ম দেয়ার হেলিকপ্টার পাঠিয়ে ছেলের বউকে বাড়িতে এনেছেন শ্বশুর। ভারতের রাজস্থান রাজ্যের নগৌর জেলায় এ ঘটনা ঘটেছে।

ভারতীয় সংবাদ মাধ্যম এনডিটিভি জানিয়েছে, হনুমান প্রাজপতের স্ত্রী চুকি দেবী ৩ মার্চ নগৌর জেলা হাসপাতালে এক কন্যা সন্তানের জন্ম দেন। সন্তান হওয়ার পর সেখান থেকে বাবার বাড়ি হারসোলাভ গ্রামে চলে যান ওই নারী। ৪০ কিলোমিটার দূরেই স্ত্রীর বাবার বাড়ি। তবে হেলিকপ্টার সেই দূরত্ব ১০ মিনিটেই পাড়ি দিয়েছে।

৩৫ বছর ধরে ওই পরিবারে কোনো কন্যা সন্তানের জন্ম হয়নি। এ কারণে কন্যা সন্তানের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছিল পরিবারটি।

প্রজাপত জানিয়েছেন, তারা বাবা মদনলাল নাতির জন্মে খুশি হয়ে হেলিকপ্টার ভাড়া করেছেন। তার মেয়ে রিয়ার জন্মের জন্যই এই হেলিকপ্টারের আয়োজন করা হয়েছে। যখন হেলিকপ্টারটি তাদের গ্রামে আসে, পরিবারের সবাই স্বাগত জানায়।

পিটিআইকে প্রাজপত বলেন, আমরা আমার কন্যা, আমার রাজকন্যার আগমনকে খুব বিশেষ করে তুলতে চাইছিলাম। আমার কন্যাটি আমার এবং পরিবারের পক্ষে কতটা বিশেষ তা দেখানোর জন্য এটি করেছে।