🕓 সংবাদ শিরোনাম

চুয়াডাঙ্গায় ৬ বছ‌রের শিশুকে ধর্ষণ, অভিযুক্ত যুবক গ্রেফতারলাথি দেওয়া সেই শিক্ষক ছেলের আইনানুগ বিচার চান বাবামানিকগঞ্জে ধর্ষণ মামলায় চেয়ারম্যান গ্রেফতারহামলা ঠেকাতে প্রশাসন ব্যর্থ নাকি গাফিলতি, প্রশ্ন ইনুরগোপালগঞ্জে পিকআপ ভ্যান ও নসিমনের মধ্যে সংঘর্ষে নিহত ২লিটারে ৭ টাকা বাড়ল সয়াবিন তেলের দামযুবলীগ চেয়ারম্যানের নম্বর ক্লোন করে প্রতারণা, মূলহোতাসহ গ্রেফতার ২ফেসবুকে প্রধানমন্ত্রীর বিকৃত ছবি শেয়ার করায় সাংবাদিক গ্রেপ্তারহিন্দু ভাই-বোনদের ভয় নাই, পাশি আছি: ওবায়দুল কাদেরসহিংসতায় দায়ীদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নিতে প্রধানমন্ত্রীর নির্দেশ

  • আজ বুধবার, ৪ কার্তিক, ১৪২৮ ৷ ২০ অক্টোবর, ২০২১ ৷

কন্যাসন্তান জন্ম দেয়ায় হেলিকপ্টারে ছেলের বউকে আনলেন শ্বশুর


❏ শনিবার, এপ্রিল ২৪, ২০২১ আন্তর্জাতিক

আন্তর্জাতিক ডেস্কঃ কন্যাসন্তান জন্ম দেয়ার হেলিকপ্টার পাঠিয়ে ছেলের বউকে বাড়িতে এনেছেন শ্বশুর। ভারতের রাজস্থান রাজ্যের নগৌর জেলায় এ ঘটনা ঘটেছে।

ভারতীয় সংবাদ মাধ্যম এনডিটিভি জানিয়েছে, হনুমান প্রাজপতের স্ত্রী চুকি দেবী ৩ মার্চ নগৌর জেলা হাসপাতালে এক কন্যা সন্তানের জন্ম দেন। সন্তান হওয়ার পর সেখান থেকে বাবার বাড়ি হারসোলাভ গ্রামে চলে যান ওই নারী। ৪০ কিলোমিটার দূরেই স্ত্রীর বাবার বাড়ি। তবে হেলিকপ্টার সেই দূরত্ব ১০ মিনিটেই পাড়ি দিয়েছে।

৩৫ বছর ধরে ওই পরিবারে কোনো কন্যা সন্তানের জন্ম হয়নি। এ কারণে কন্যা সন্তানের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছিল পরিবারটি।

প্রজাপত জানিয়েছেন, তারা বাবা মদনলাল নাতির জন্মে খুশি হয়ে হেলিকপ্টার ভাড়া করেছেন। তার মেয়ে রিয়ার জন্মের জন্যই এই হেলিকপ্টারের আয়োজন করা হয়েছে। যখন হেলিকপ্টারটি তাদের গ্রামে আসে, পরিবারের সবাই স্বাগত জানায়।

পিটিআইকে প্রাজপত বলেন, আমরা আমার কন্যা, আমার রাজকন্যার আগমনকে খুব বিশেষ করে তুলতে চাইছিলাম। আমার কন্যাটি আমার এবং পরিবারের পক্ষে কতটা বিশেষ তা দেখানোর জন্য এটি করেছে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন