🕓 সংবাদ শিরোনাম

চুয়াডাঙ্গায় ৬ বছ‌রের শিশুকে ধর্ষণ, অভিযুক্ত যুবক গ্রেফতারলাথি দেওয়া সেই শিক্ষক ছেলের আইনানুগ বিচার চান বাবামানিকগঞ্জে ধর্ষণ মামলায় চেয়ারম্যান গ্রেফতারহামলা ঠেকাতে প্রশাসন ব্যর্থ নাকি গাফিলতি, প্রশ্ন ইনুরগোপালগঞ্জে পিকআপ ভ্যান ও নসিমনের মধ্যে সংঘর্ষে নিহত ২লিটারে ৭ টাকা বাড়ল সয়াবিন তেলের দামযুবলীগ চেয়ারম্যানের নম্বর ক্লোন করে প্রতারণা, মূলহোতাসহ গ্রেফতার ২ফেসবুকে প্রধানমন্ত্রীর বিকৃত ছবি শেয়ার করায় সাংবাদিক গ্রেপ্তারহিন্দু ভাই-বোনদের ভয় নাই, পাশি আছি: ওবায়দুল কাদেরসহিংসতায় দায়ীদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নিতে প্রধানমন্ত্রীর নির্দেশ

  • আজ বুধবার, ৪ কার্তিক, ১৪২৮ ৷ ২০ অক্টোবর, ২০২১ ৷

গাইবান্ধায় স্কুলছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে চাচা-ভাতিজা আটক

rape
❏ শনিবার, এপ্রিল ২৪, ২০২১ রংপুর

রবিউল ইসলাম, গাইবান্ধা প্রতিনিধি- গাইবান্ধা সদরের গোপালপুর গ্রামে পঞ্চম শ্রেণির এক শিশুকে যৌন নির্যাতনের অভিযোগে চাচা ও ভাতিজাকে আটক করেছে থানা পুলিশ। শুক্রবার রাতে অভিযান চালিয়ে গোপালপুর গ্রাম থেকে তাদের আটক করা হয়।

নির্যাতনের শিকার শিশুটি গাইবান্ধা জেলা হাসপাতালে ভর্তি রয়েছে।

এর আগে সদরের ভাটপাড়া গোপালপুর গ্রামের বাড়িতে বাবা-মায়ের অনুপস্থিতে শুক্রবার রাতে একই গ্রামের আব্দুল্লাহ মেয়েটিকে মুখ চেপে ধরে ধর্ষণের চেষ্টা করে। এসময় আবদুল্লাহ তার চাচা সোহেলকে মেয়েটির বাড়ির পাশে পাহাড়া রাখে।

শিশুটির মা-বাবা জানায়, শিশুটির দাদা টের পেয়ে বাড়ির ভেতরে ঢুকলে আব্দুল্লাহ ও তার চাচা সোহেল পালিয়ে যায়।

নির্যাতনের শিকার শিশুটি স্থানীয় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্রী। পরে রাতে শিশুটিকে হাসপাতালে ভর্তি করে স্বজনরা।

খবর পেয়ে রাতেই হাসপাতালে শিশুটির খোঁজখবর নেয় সদর থানা পুলিশ। সদর থানার অফিসার ইনচার্জ মাহাফুজুর রহমান জানান, অভিযুক্তদের আটক করা হয়েছে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন