🕓 সংবাদ শিরোনাম
  • আজ মঙ্গলবার, ১০ কার্তিক, ১৪২৮ ৷ ২৬ অক্টোবর, ২০২১ ৷

মতলবে অসহায়দের পাশে দাঁড়ালেন এমপি রুহুল

Chadpur news
❏ শনিবার, এপ্রিল ২৪, ২০২১ চট্টগ্রাম

মাহফুজুর রহমান, চাঁদপুর প্রতিনিধি: দেশব্যাপী চলমান করোনা সংকটে চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় সমাজের কর্মহীন অসহায় ও হতদরিদ্র মানুষের মাঝে ব্যক্তিগত অর্থায়নে ত্রাণ-সামগ্রী বিতরণ করেছেন চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব অ্যাড. নুরুল আমিন রুহুল।

শনিবার (২৪ এপ্রিল) সকালে নাউরি আহম্মদিয়া উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলার ১৪টি ইউনিয়নে ত্রাণ সামগ্রী বিতরণের ধারাবাহিক কার্যক্রমের ‘শুভ উদ্বোধন’ করা হয়। ইউনিয়নের এক হাজার পরিবারের মাঝে ৫ কেজি করে চাল, ৩ কেজি আলু, ২ কেজি ডাল, ২ কেজি ছোলা ও ১ কেজি লবন বিতরন করেন এমপি রুহুল।

এ সময় এমপি রুহুল করোনাভাইরাস সংক্রমণ, নিয়ন্ত্রণ ও প্রতিরোধে সকলকে সরকার নির্দেশিত স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ দেন। সেই সঙ্গে এ ভাইরাস সংক্রমণ রোধ ও সার্বিক পরিস্থিতি নিয়ন্ত্রণে সচেতনতা সৃষ্টির পাশাপাশি আক্রান্ত ব্যক্তিদের হোম কোয়ারেন্টিন নিশ্চিত করার আহবান জানান।

তিনি বলেন, করোনাভাইরাস শূন্যের কোটায় না আসা পর্যন্ত কর্মহীন মানুষের মাঝে ত্রাণ বিতরণ অব্যাহত থাকবে। এমপি রুহুল বলেন- প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশক্রমে ব্যক্তিগত তহবিল থেকে আমার ক্ষুদ্র এই উদ্যোগ। সরকারিভাবেও কর্মহীন অসহায় মানুষের মাঝে ত্রাণ পৌঁছে দেওয়া হবে। তিনি সকলকে জরুরি প্রয়োজন ছাড়া ঘর থেকে বের না হাওয়ার অনুরোধ জানান’।

উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শহীদুল্লাহ মাষ্টারের সভাপতিত্বে ও ফতেপুর পশ্চিম ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক সরকার মোঃ আলাউদ্দিনের সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন-উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ শাহজাহান প্রধান, পৌর আওয়ামী লীগের সভাপতি হাসান কাইয়ুম চৌধুরী, ফতেপুর (পশ্চিম) ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নূর মোহাম্মদ, জেলা যুবলীগের সদস্য গাজী শাখাওয়াত, উপজেলা যুবলীগের লীগের সভাপতি দেওয়ান জহির, সহ-সভাপতি কামরুজ্জামান ইয়ার হোসেন, উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক আব্দুর রব, ছাত্রলীগের সাবেক আহবায়ক এডভোকেট মহসীন মিয়া মানিক,বাগানবাড়ী আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবুল হোসেন, ফতেপুর পশ্চিম ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি খাজা আহাম্মদ সহ নেতাকর্মীরা।