• আজ রবিবার, ২ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৬ মে, ২০২১ ৷

আশুলিয়ায় প্রেমিকার বাড়িতে এসে বিশ্ববিদ্যালয় ছাত্রের আত্মহত্যা

lash-4
❏ রবিবার, এপ্রিল ২৫, ২০২১ ঢাকা

তুহিন আহামেদ, আশুলিয়া প্রতিনিধি: ঢাকার আশুলিয়ায় বিয়ের কথা বলতে প্রেমিকার বাড়িতে এসে একটি বেসরকারী বিশ্ববিদ্যালের শিক্ষার্থী আসাদুজ্জামান জেনিন (২৪) বিষপান করে আত্মহত্যা করেছে।

গত শনিবার রাত ১১টার দিকে আত্মহত্যার বিষয়টি নিশ্চিত করেছেন আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) ফজর আলী। এর আগে, বিকালে গণস্বাস্থ্য সমাজভিত্তিক মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়।

আসাদুজ্জামান জলিল রংপুরের পীরগঞ্জ থানাধীন মির্জাপুর গ্রামের মো: আমিনুর ইসলামের ছেলে। তিনি বেসরকারি ড্যাফোডিল বিশ্ববিদ্যালয়ের সি,এস,ই বিভাগের শেষ বর্ষের শিক্ষার্থী ছিল।

পুলিশ ও হাসপাতাল সূত্রে জানাযায়, শারমিন আক্তার সুমা নামের এক তরুণীর সাথে প্রেমের সর্ম্পক ছিলো জেনিনের। দুপুরে আশুলিয়ার ডেন্ডাবর এলাকায় তার প্রেমিকা শারমিনের বাড়িতে বিয়ের দাবি নিয়ে উপস্থিত হন তিনি। শারমিনকে তার কাছে বিয়ে দিতে বলে। বিয়ে না দিলে হাতে থাকা বিষের বোতল দেখিয়ে ভয় দেখায়। একপর্যায়ে জেনিন হাতে থাকা বোতলের সম্পূর্ণ বিষ পান করে।

এসময় সারমিনসহ স্থানীয়রা তাকে গণস্বাস্থ্য সমাজভিত্তিক মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।। খবর পেয়ে পুলিশ হাসপাতাল থেকে তার মরদেহ উদ্ধার করে।

এ বিষয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) ফজর আলী বলেন, বিষয়টি প্রেম সংক্রান্ত ঘটনা। আমরা গিয়ে মরদেহ উদ্ধার করি। পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।