• আজ বুধবার, ১১ কার্তিক, ১৪২৮ ৷ ২৭ অক্টোবর, ২০২১ ৷

মাদারীপুরে নিখোঁজের ২০ ঘন্টা পর নদীতে ফেসে উঠলো শিশুর লাশ

child death
❏ রবিবার, এপ্রিল ২৫, ২০২১ ঢাকা

মেহেদী হাসান সোহাগ, স্টাফ রিপোর্টার, মাদারীপুর- মাদারীপুর কুমার নদীতে মামা বাড়ি বেড়াতে এসে নানার সাথে গোসল করতে গিয়ে পানিতে ডুব দিয়ে ২০ ঘন্টা নিখোঁজের পর মীম (৮) এর লাশ ভেসে উঠেছে।

নিহত মিম কেন্দুয়া ইউনিয়নের ঘটকচর এলাকার বোরহান মাতুব্বরের মেয়ে। মীম তার নানা বাড়ি মস্তফাপুরের চতুরপাড়া বেড়াতে এসেছিল।

স্থানীয় ও নিহত মীমের মামা বাড়ির সুত্রে জানা যায়, মীম ও তার ছোট ভাই মস্তফাপুর ইউনিয়নের চতুরপাড়া সিরাজ মোল্লার মীমের নানা বাড়িতে বেড়াতে আসে। এরপর শনিবার দুুপুরে নানা বাড়ির পাশে কুমার নদীতে নানার সাথে গোসল করতে ছোট ভাইকে নিয়ে আসে।

গোসল শেষে নানা মীমের ছোট ভাই সৌরভকে নদীর পাড়ে তুলে পিছনে ফিরে আর মীমকে দেখতে না পেয়ে ডুবুরী ও ফায়ার সার্ভিস দিয়ে অনেক খোজাখুজি করে মীমের সন্ধান পাইনি তবে রবিবার সকাল ১০টার দিকে কুমার নদীতে যেখানে গোসল করেছে তার ২০ গজ দুরে ভেসে উঠে।

নিহত মীমের নানা সিরাজ মোল্লা জানান, আমার সাথে দুই নাতি গোসল করতে আসে কিন্ত একজনকে পাড়ে তুলতে গিয়ে আর একজনকে হারালাম। আমার কাছে মীম বলেছিল নানা আমি আর একটা ডুব দিই আমি বলেছিলাম দাও কিন্ত কিছুক্ষন পর ফিরে দেখি আমার নাতি মীম নেই।

মাদারীপুর সদর ফায়ার সার্ভিস অফিসার নুর মোহাম্মাদ জানান, আমরা শনিবার দুপুর থেকে রাত ১০টা পযন্ত ডুবুরি দিয়ে উদ্ধারের চেষ্টা চালিয়েছি কিন্ত সন্ধান পাওয়া যায়নি। তবে রবিবার সকালে উদ্ধার কাজ শুরু করার পর নদীর একপাশে লাশ ভেসে উঠেছে।

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুল ইসলাম মিয়া ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আমরা গতকাল রাত ১০টা পযন্ত ঘটনাস্থলে ছিলাম। আজ রবিবার সকালে শিশুটি লাশ ভেসে উঠেছে।