🕓 সংবাদ শিরোনাম

কর্ণফুলী থানার পাশেই ছুরিকাঘাতে যুবক খুন সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্তা করায়  ‘মিডিয়া এডুকেটরস নেটওয়ার্ক’ এর প্রতিবাদসাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্তা ও গ্রেফতারের প্রতিবাদে আমিরাতে সাংবাদিকদের প্রতিবাদ সভাকক্সবাজারে বিপুল সিগারেটসহ ৩ যুবক আটকরোজিনার সঙ্গে যারা অন্যায় করেছে, তাঁদের জেলে পাঠান: ডা. জাফরুল্লাহকেরানীগঞ্জে ফ্ল্যাট থেকে যুবতীর অর্ধগলিত মরদেহ উদ্ধারপাটগ্রাম সীমান্তে অবৈধভাবে অনুপ্রবেশের দায়ে নারী ও শিশুসহ ২৪জন আটকসাংবাদিকদের ভয় দেখিয়ে সরকার গণমাধ্যমের কণ্ঠরোধ করতে চায়: ভিপি নুরসাংবাদিকদের বিরুদ্ধে মামলা নয়, দুর্নীতিবাজদের বিরুদ্ধে ব্যবস্থা নিন: হানিফআর এমন ভুল হবে না: নোবেল

  • আজ বুধবার, ৫ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৯ মে, ২০২১ ৷

কেজিতে তরমুজ বিক্রি বন্ধে ভ্রাম্যমাণ আদালতের অভিযান

food
❏ মঙ্গলবার, এপ্রিল ২৭, ২০২১ ঢাকা

কেরানীগঞ্জ প্রতিনিধি: ঢাকার কেরানীগঞ্জের হাটবাজারে কেজিতে তরমুজ বিক্রির অভিযোগে অভিযান পরিচালনা করেছে ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার (২৭ এপ্রিল) দুপুরে উপজেলার রোহিতপুর রামেরকান্দসহ বিভিন্ন হাটবাজারে অভিযান চালিয়ে প্রাথমিকভাবে ব্যবসায়ীদের সতর্ক করে দেয়া হয়।

এসময় কেরানীগঞ্জ মডেল থানার সহকারী কমিশনার (ভূমি) কামরুল হাসান সোহেলের ভ্রাম্যমাণ আদালত ব্যাবসায়ীদের ওজন মাপার মেশিনটি জব্দ করে আর ওজনে তরমুজ বিক্রি করবে না মর্মে মেশনগুলো ফেরত দেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট বলেন, আজ প্রথম দিন হিসেবে কাউকে জরিমানা করা হয়নি।

আমরা নজর রাখছি, ভবিষ্যতে কেউ ওজনে এবং বেশি দামে তরমুজ বিক্রি করলে তাকে জেল জরিমানার আওতায় আনা হবে। সারাদেশের ন্যায় কেরানীগঞ্জেও তরমুজের সিন্ডিকেট ভেঙে দেয়া হবে।

কেরানীগঞ্জে একজন ব্যাবসায়ীও ওজনে তরমুজ বিক্রি করতে পারবেনা। ভ্রাম্যমাণ আদালতে সার্বিক সহায়তা প্রধান করে কেরানীগঞ্জ মডেল থানা পুলিশ।