🕓 সংবাদ শিরোনাম

রোজিনা ইসলামের ঘটনা স্বাধীন সাংবাদিকতার টুঁটি চেপে ধরার শামিল: টিআইবিসাংবাদিক রোজিনা কারাগারেদুর্নীতি তুলে ধরাই কাল হয়েছে রোজিনার: মির্জা ফখরুলস্বাস্থ্য মন্ত্রণালয়ের অনলাইন ব্রিফিংও বয়কটচট্টগ্রামে আরও ৭০ জনের করোনা শনাক্ত, মৃত্যু ৫কারাগারে বাড়তি নিরাপত্তায় বাবুল আক্তারসাংবাদিক রোজিনাকে হয়রানি ও হেনস্থার প্রতিবাদে রাঙামাটি প্রেসক্লাবের মানববন্ধনসাংবাদিক রোজিনা ইসলামকে নির্যাতনের প্রতিবাদে টাঙ্গাইল প্রেসক্লাবের মানববন্ধনঝালকাঠিতে জমি নিয়ে বিরোধে কৃষককে কুপিয়ে হত্যা,আটক-২মাত্র ২০ ঘন্টায় ১০ লক্ষ দর্শক পেল“ তাকে ভালোবাসা বলে” নাটকটি

  • আজ মঙ্গলবার, ৪ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৮ মে, ২০২১ ৷

রোগীদের আত্মবিশ্বাস বাড়াতে নাচলেন ঢামেক চিকিৎসকরা (ভিডিওসহ)


❏ মঙ্গলবার, এপ্রিল ২৭, ২০২১ আলোচিত

সময়ের কন্ঠস্বর ডেস্ক: মহামারীতে রুপ নেয়া করোনাভাইরাসের তাণ্ডবে গোটা বিশ্ব বিপর্যস্ত হয়ে পড়েছে। পার্শ্ববর্তী দেশ ভারতেও ভয়ঙ্কর রূপ নিয়েছে এই সংক্রমণটি।

মহামারির এই সময় হাসপাতালে আসা রোগীদের মধ্যে আত্মবিশ্বাস ধরে রাখার জন্য হাসপাতালে নাচলেন চিকিৎসকরা। ঘটনাটি ঘটেছে রাজধানীর ঢাকা মেডিকেল কলেজে (ঢামেক)।

সোমবার (২৬ এপ্রিল) ডা. শাশ্বত চন্দন-এর ফেসবুক থেকে পোস্ট করা হয় ভিডিওটি। চিকিৎসকদের নাচের ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে প্রশংসা করতে থাকেন মানুষজন। এছাড়াও ইতিবাচকভাবে মন্তব্য করার পাশাপাশি অনেকে শেয়ারও করছেন।

ভিডিও’র নাচে পারফরম্যান্স করেছেন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ডা. কৃপা বিশ্বাস, ডা. শাশ্বত চন্দন, ও ডা. আনিকা হোসেন খান। তারা লন্ডন প্রবাসী গায়ক মুজা’র ‘নয়া দামান’ গানটির সঙ্গে নাচেন।

ভিডিওটি দেখতে-