🕓 সংবাদ শিরোনাম

চুয়াডাঙ্গায় ৬ বছ‌রের শিশুকে ধর্ষণ, অভিযুক্ত যুবক গ্রেফতারলাথি দেওয়া সেই শিক্ষক ছেলের আইনানুগ বিচার চান বাবামানিকগঞ্জে ধর্ষণ মামলায় চেয়ারম্যান গ্রেফতারহামলা ঠেকাতে প্রশাসন ব্যর্থ নাকি গাফিলতি, প্রশ্ন ইনুরগোপালগঞ্জে পিকআপ ভ্যান ও নসিমনের মধ্যে সংঘর্ষে নিহত ২লিটারে ৭ টাকা বাড়ল সয়াবিন তেলের দামযুবলীগ চেয়ারম্যানের নম্বর ক্লোন করে প্রতারণা, মূলহোতাসহ গ্রেফতার ২ফেসবুকে প্রধানমন্ত্রীর বিকৃত ছবি শেয়ার করায় সাংবাদিক গ্রেপ্তারহিন্দু ভাই-বোনদের ভয় নাই, পাশি আছি: ওবায়দুল কাদেরসহিংসতায় দায়ীদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নিতে প্রধানমন্ত্রীর নির্দেশ

  • আজ বুধবার, ৪ কার্তিক, ১৪২৮ ৷ ২০ অক্টোবর, ২০২১ ৷

রোগীদের আত্মবিশ্বাস বাড়াতে নাচলেন ঢামেক চিকিৎসকরা (ভিডিওসহ)


❏ মঙ্গলবার, এপ্রিল ২৭, ২০২১ আলোচিত

সময়ের কন্ঠস্বর ডেস্ক: মহামারীতে রুপ নেয়া করোনাভাইরাসের তাণ্ডবে গোটা বিশ্ব বিপর্যস্ত হয়ে পড়েছে। পার্শ্ববর্তী দেশ ভারতেও ভয়ঙ্কর রূপ নিয়েছে এই সংক্রমণটি।

মহামারির এই সময় হাসপাতালে আসা রোগীদের মধ্যে আত্মবিশ্বাস ধরে রাখার জন্য হাসপাতালে নাচলেন চিকিৎসকরা। ঘটনাটি ঘটেছে রাজধানীর ঢাকা মেডিকেল কলেজে (ঢামেক)।

সোমবার (২৬ এপ্রিল) ডা. শাশ্বত চন্দন-এর ফেসবুক থেকে পোস্ট করা হয় ভিডিওটি। চিকিৎসকদের নাচের ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে প্রশংসা করতে থাকেন মানুষজন। এছাড়াও ইতিবাচকভাবে মন্তব্য করার পাশাপাশি অনেকে শেয়ারও করছেন।

ভিডিও’র নাচে পারফরম্যান্স করেছেন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ডা. কৃপা বিশ্বাস, ডা. শাশ্বত চন্দন, ও ডা. আনিকা হোসেন খান। তারা লন্ডন প্রবাসী গায়ক মুজা’র ‘নয়া দামান’ গানটির সঙ্গে নাচেন।

ভিডিওটি দেখতে-

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন