বাউফলে আগ্নেয়অস্ত্র ও ইয়াবাসহ যুবদল নেতা গ্রেপ্তার

Patuakali news
❏ মঙ্গলবার, এপ্রিল ২৭, ২০২১ বরিশাল

কৃষ্ণ কর্মকার, বাউফল(পটুয়াখালী) প্রতিনিধি: পটুয়াখালীর বাউফল উপজেলায় আগ্নেয়অস্ত্র ইয়াবাসহ ফোরকান হাওলাদার (৩০) নামের এক যুবদল নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার দুপুর বারোটার দিকে উপজেলার বগা ইউনিয়নের বগা বন্দর ব্রীজ এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এ সময় তার কাছ থেকে ইয়াবাসহ আগ্নেয় অস্ত্র উদ্ধার করা হয়। ফোরকান হাওলাদার বগা ইউনিয়নের বানজোড়া গ্রামের কাজল হাওলাদারের ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, বগা বন্দরে ফোরকান নিজেকে যুবদল নেতা হিসেবে পরিচয় দিয়ে চলতেন। গত কয়েকদিন ধরে বগা বন্দরের বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানে চাঁদা দাবী করে আসছিলেন। মঙ্গলবার দুপুর বারোটার দিকে বন্দরের ব্যবসায়ীরা ফোরকানকে আটক করে পুলিশে খবর দেয়। বগা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো. সিরাজুল ইসলাম খাঁনের নেতৃত্বে এক দল পুলিশ ফোরকানের কাছ থেকে সাত পিস ইয়াবা বড়ি জব্দ করে। এক পর্যায়ে পুলিশের জিজ্ঞাসাবাদে ফোরকান স্বিকার করেন তার কাছে একটি আগ্নেয়অস্ত্র রয়েছে। পুলিশ ফোরকানের স্বিকারোক্তি অনুযায়ী তার বসত বাড়িতে অভিযান চালিয়ে বিছানার নিচ থেকে একটি পাইপগান উদ্ধার করেন।

বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসির) দায়িত্বে থাকা পরিদর্শক (তদন্ত) আল মামুন বলেন, গ্রেপ্তারকৃত ফোরকানের বিরুদ্ধে অস্ত্র ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। সে একজন চিহ্নিত চাঁদাবাজ ও মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে একাধিক মামলাও রয়েছে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন