🕓 সংবাদ শিরোনাম

চুয়াডাঙ্গায় ৬ বছ‌রের শিশুকে ধর্ষণ, অভিযুক্ত যুবক গ্রেফতারলাথি দেওয়া সেই শিক্ষক ছেলের আইনানুগ বিচার চান বাবামানিকগঞ্জে ধর্ষণ মামলায় চেয়ারম্যান গ্রেফতারহামলা ঠেকাতে প্রশাসন ব্যর্থ নাকি গাফিলতি, প্রশ্ন ইনুরগোপালগঞ্জে পিকআপ ভ্যান ও নসিমনের মধ্যে সংঘর্ষে নিহত ২লিটারে ৭ টাকা বাড়ল সয়াবিন তেলের দামযুবলীগ চেয়ারম্যানের নম্বর ক্লোন করে প্রতারণা, মূলহোতাসহ গ্রেফতার ২ফেসবুকে প্রধানমন্ত্রীর বিকৃত ছবি শেয়ার করায় সাংবাদিক গ্রেপ্তারহিন্দু ভাই-বোনদের ভয় নাই, পাশি আছি: ওবায়দুল কাদেরসহিংসতায় দায়ীদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নিতে প্রধানমন্ত্রীর নির্দেশ

  • আজ বুধবার, ৪ কার্তিক, ১৪২৮ ৷ ২০ অক্টোবর, ২০২১ ৷

ময়মনসিংহে তক্ষকসহ গ্রেপ্তার-২

Mymensing news
❏ বুধবার, এপ্রিল ২৮, ২০২১ ময়মনসিংহ

কামরুজ্জামান মিন্টু, স্টাফ রিপোর্টারঃ ময়মনসিংহের ত্রিশালের উজান বৈলর এলাকায় অভিযান চালিয়ে ১৫ ইঞ্চি দৈর্ঘ্যের একটি জীবিত তক্ষকসহ দুইজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৪। তারা দীর্ঘদিনযাবত পরস্পর যোগসাজসে অবৈধভাবে ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে তক্ষকসহ বিভিন্ন বন্যপ্রাণী শিকার করছে বলে জানিয়েছে র‌্যাব।

গ্রেপ্তারকৃতরা হলেন- জেলার ঈশ্বরগঞ্জ উপজেলার এনায়েত নগর গ্রামের মৃত আশরাফ উদ্দিনের ছেলে মোঃ শাখাওয়াত হোসেন রোমান (২৭) এবং ত্রিশাল উপজেলার কানহর গ্রামের মৃত ইনতাজ আলীর ছেলে মোঃ জামাল উদ্দিন (৪৬)।

মঙ্গলবার (২৭ এপ্রিল) সন্ধ্যায় র‌্যাব-১৪ কার্যালয় থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। এর আগে মঙ্গলবার দুপুর আড়াইটার দিকে ত্রিশাল উপজেলাধীন ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক সংলগ্ন উজান বৈলর এলাকা থেকে তক্ষকসহ তাদের গ্রেপ্তার করা হয়।

এ বিষয়ে ময়মনসিংহ র‌্যাব-১৪ কার্যালয়ের সহকারি পুলিশ সুপার (মিডিয়া অফিসার) মোহাম্মদ বেলায়েত হোসাইন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি তারা দীর্ঘদিন ধরে তক্ষক কেনাবেচা করতেন। পরে দুপুর আড়াইটার দিকে ত্রিশালের উজান বৈলর এলাকায় অভিযান চালানো হয়। অভিযানে একটি জীবিত তক্ষক ও ব্যবহার করা মোবাইলসহ শাখাওয়াত হোসেন রোমান ও জামাল উদ্দিনকে গ্রেপ্তার করা হয়েছে।

তিনি বলেন, জীবিত তক্ষকটির দৈর্ঘ্য অনুমান ১৫ ইঞ্চি এবং গায়ে সাদা কালো ডোরাকাটা দাগ আছে। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে ত্রিশাল থানায় মামলা দায়ের প্রক্রিয়াধীন এবং এই চক্রের সাথে জড়িতদের ধরতে চেষ্টা চলছে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন