🕓 সংবাদ শিরোনাম
  • আজ মঙ্গলবার, ১০ কার্তিক, ১৪২৮ ৷ ২৬ অক্টোবর, ২০২১ ৷

আলমডাঙ্গায় পাখির বাসায় হাত ঢুকিয়ে সাপের কামড়ে স্কুল ছাত্রের মৃত্যু

Chuadanga Alamdanga news
❏ বুধবার, এপ্রিল ২৮, ২০২১ খুলনা

শামসুজ্জোহা পলাশ, চুয়াডাঙ্গা প্রতিনিধি:  চুয়াডাঙ্গা আলমডাঙ্গা উপজেলায় সাপের কামড়ে সায়েম আলী নামে এক শিশুর করুণ মৃত্যু হয়েছে। মঙ্গলবার সকাল ৯ টার দিকে এ ঘটনা ঘটে।

শিশু সায়েম আলী আলমডাঙ্গা উপজেলার নাগদহ ইউপির বারোঘরিয়া গ্রামের শাবান আলীর ছেলে ও স্থানীয় প্রাইমারি স্কুলের পঞ্চম শ্রেণির ছাত্র।

বাবা শাবান আলী ও ও মা চম্পা বেগম জানান, আজ মঙ্গলবার সকালে বাড়ি সংলগ্ন পুকুরের পাড়ে গর্তের মধ্যে পাখির বাসায় হাত দেয় ছেলে সায়েম আলী। এ সময় পাখির বাসার মধ্যে থাকা একটি সাপ তার হাতে দংশন করে। ছেলে সঙ্গে সঙ্গে বাড়ি এসে বিষয়টি জানালে তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেওয়ার পথে সে অচেতন হয়ে পড়ে। হাসপাতালে পৌঁছানোর পর জরুরী বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে একমাত্র নাড়ি ছেঁড়া বুকের ধনকে হারিয়ে বাবা শাবান আলী ও মা চম্পা বেগম পাগল প্রায়।

বারোঘরিয়া গ্রামের ইউপি সদস্য শাহিনুর আলম বলেন, পুকুরের পাশে গর্তে থাকা পাখির বাসায় হাত দিলে একটি সাপ তাকে কামড় দেয়। পরে হাসপাতালে নেয়ার পূর্বেই শিশু সায়েমের মৃত্যু হয়। সাপটি খুবই বিষাক্ত। সাপটি উদ্ধার ও চিহৃত করার চেষ্টা চলছে।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসক ডা. জান্নাতুল ফেরদৌস বলেন, পরীক্ষা নিরীক্ষার পর শিশু সায়েমকে মৃত ঘোষণা করা হয়। হাসপাতালে নেয়ার আগেই তার মৃত্যু হয়েছে।