🕓 সংবাদ শিরোনাম

চুয়াডাঙ্গায় ৬ বছ‌রের শিশুকে ধর্ষণ, অভিযুক্ত যুবক গ্রেফতারলাথি দেওয়া সেই শিক্ষক ছেলের আইনানুগ বিচার চান বাবামানিকগঞ্জে ধর্ষণ মামলায় চেয়ারম্যান গ্রেফতারহামলা ঠেকাতে প্রশাসন ব্যর্থ নাকি গাফিলতি, প্রশ্ন ইনুরগোপালগঞ্জে পিকআপ ভ্যান ও নসিমনের মধ্যে সংঘর্ষে নিহত ২লিটারে ৭ টাকা বাড়ল সয়াবিন তেলের দামযুবলীগ চেয়ারম্যানের নম্বর ক্লোন করে প্রতারণা, মূলহোতাসহ গ্রেফতার ২ফেসবুকে প্রধানমন্ত্রীর বিকৃত ছবি শেয়ার করায় সাংবাদিক গ্রেপ্তারহিন্দু ভাই-বোনদের ভয় নাই, পাশি আছি: ওবায়দুল কাদেরসহিংসতায় দায়ীদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নিতে প্রধানমন্ত্রীর নির্দেশ

  • আজ বুধবার, ৪ কার্তিক, ১৪২৮ ৷ ২০ অক্টোবর, ২০২১ ৷

ভারতে আবারও হাসপাতালে আগুন, নিহত ৪

fire
❏ বুধবার, এপ্রিল ২৮, ২০২১ আন্তর্জাতিক

আন্তর্জাতিক ডেস্ক- এক সপ্তাহের ব্যবধানে ভারতের আবারও হাসপাতালে অগ্নিকাণ্ডের ঘটনায় চার রোগী নিহত হয়েছেন। এ ঘটনায় আরও কয়েকজন দগ্ধ হয়েছেন।

এর আগে গত সপ্তাহে দেশটির একটি করোনা হাসপাতালে আগুন লেগে ১৩ জন প্রাণ হারিয়েছিলেন।

বুধবার ভোরে মহারাষ্ট্রের রাজধানী মুম্বাই থেকে ২৮ কিলোমিটার দূরে থানে নামক এলাকার একটি বেসরকারি হাসপাতালে ওই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

আনন্দবাজার পত্রিকা জানিয়েছে, স্থানীয় সময় বুধবার ভোররাত ৩টা ৪০ মিনিটের দিকে হাসপাতালটিতে আগুন লাগে। খবর পেয়ে দমকলের তিনটি ইঞ্জিন ও পাঁচটি অ্যাম্বুলেন্স ঘটনাস্থলে হাজির হয়।

হাসপাতালটি থেকে ২০ জন রোগীকে উদ্ধার করা হয়েছে। এদের মধ্যে ছয় জন আইসিইউতে ছিলেন।

সকালের মধ্যেই আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়। কিন্তু তারমধ্যেই থানের কওসা এলাকার প্রাইম ক্রিটিকেয়ার হাসপাতালের দোতালাটি সম্পূর্ণ ভস্মীভূত হয়ে যায় বলে এক কর্মকর্তা জানিয়েছেন। হাসপাতালটিতে কোনো কোভিড-১৯ রোগী ছিল না বলে নিশ্চিত করেছেন তিনি।

শেষ খবর পর্যন্ত আগুন লাগার কারণ পরিষ্কার হয়নি।

স্থানীয় বিধায়ক ও মহারাষ্ট্রের মন্ত্রী জিতেন্দ্র আওহাদ মৃতদের পরিবারকে পাঁচ লাখ রুপি ও আহতদের ১ লাখ রুপি করে ক্ষতিপূরণ দেওয়ার ঘোষণা দিয়েছেন।

আগুন লাগার কারণ বের করতে একটি উচ্চপর্যায়ের তদন্ত কমিটি গঠন করা হয়েছে বলে জানিয়েছেন তিনি।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন