🕓 সংবাদ শিরোনাম
  • আজ মঙ্গলবার, ১০ কার্তিক, ১৪২৮ ৷ ২৬ অক্টোবর, ২০২১ ৷

গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ৫

road_accident_l
❏ বুধবার, এপ্রিল ২৮, ২০২১ ঢাকা

গোপালগঞ্জ প্রতিনিধি: গোপালগঞ্জে পৃথক দুর্ঘটনায় ট্রাক ও থ্রি-হুইলার চাপায় দুই জন নিহত ও ৫ জন আহত হয়েছেন।

মঙ্গলবার (২৭ জুলাই) রাতে গোপালগঞ্জ-কোটালীপাড়া সড়কের সদর উপজেলার গোলাবাড়িয়া এলাকায় এবং গোপালগঞ্জ-টুঙ্গিপাড়া সড়কের টুঙ্গিপাড়া উপজেলার নিলফা মালেকের বাজার এলাকায় এসব দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- হাসিবুর মুন্সি (৩৫) ও গোরাই শেখ (৪৫)।

গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মনিরুল ইসলাম জানান, একটি ভ্যান গাড়িতে করে জেলা সদর থেকে মাঝগাতির দিকে যাচ্ছিল শিশুসহ একই পরিবারের পাঁচজন। এ সময় দ্রুতগামী একটি ট্রাক ভ্যানটিকে চাপা দিলে ভ্যান চালক হাসিবুরসহ ছয়জন আহত হন। পরে তাদেরকে উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার হাসিবুরকে মৃত ঘোষণা করেন।

পরে নিহতের মরদেহ উদ্ধার করে গোপালগঞ্জ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। ঘাতক ট্রাকটিকে পুলিশ আটক করতে পারলেও চালক পালিয়ে গেছে। নিহত ভ্যান চালক হাসিবুর মুন্সি গোপালগঞ্জ সদর উপজেলার কাটরবাড়ী গ্রামের মোস্তফা মুন্সির ছেলে।

অন্যদিকে, গোপালগঞ্জ সদর থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল বারেক জানান, মোল্লাহাট থেকে একটি ভ্যানে করে নিজের বোন বাড়ী টুঙ্গিপাড়া উপজেলার সিঙ্গীপাড়া যাচ্ছিলেন গোরাই শেখ।

এসময় নিলফা মালেকের বাজারে আসলে সড়কের পাশে রাখা ধান বোঝাই আঁটির উপর ভ্যানে চাকা উঠিয়ে দেয় ভ্যান চালক। এতে গোরাই শেখ ভ্যান থেকে ছিটকে সড়কের উপর পড়লে পিছন দিক থেকে আসা একটি মাহেন্দ্র তাকে চাপা দিয়ে চলে যায়।

পরে এলাকাবাসী তাকে উদ্ধার করে গোপালগঞ্জ-২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করেন। তিনি আরো জানান, মরদেহ উদ্ধার করে হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। ঘাতক মাহেন্দ্রটি পালিয়ে গেছে।