🕓 সংবাদ শিরোনাম

চুয়াডাঙ্গায় ৬ বছ‌রের শিশুকে ধর্ষণ, অভিযুক্ত যুবক গ্রেফতারলাথি দেওয়া সেই শিক্ষক ছেলের আইনানুগ বিচার চান বাবামানিকগঞ্জে ধর্ষণ মামলায় চেয়ারম্যান গ্রেফতারহামলা ঠেকাতে প্রশাসন ব্যর্থ নাকি গাফিলতি, প্রশ্ন ইনুরগোপালগঞ্জে পিকআপ ভ্যান ও নসিমনের মধ্যে সংঘর্ষে নিহত ২লিটারে ৭ টাকা বাড়ল সয়াবিন তেলের দামযুবলীগ চেয়ারম্যানের নম্বর ক্লোন করে প্রতারণা, মূলহোতাসহ গ্রেফতার ২ফেসবুকে প্রধানমন্ত্রীর বিকৃত ছবি শেয়ার করায় সাংবাদিক গ্রেপ্তারহিন্দু ভাই-বোনদের ভয় নাই, পাশি আছি: ওবায়দুল কাদেরসহিংসতায় দায়ীদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নিতে প্রধানমন্ত্রীর নির্দেশ

  • আজ বুধবার, ৪ কার্তিক, ১৪২৮ ৷ ২০ অক্টোবর, ২০২১ ৷

মাস্ক ছাড়া বের হলেই রোদে বসিয়ে রাখছে পুলিশ!

Mymensing news
❏ বুধবার, এপ্রিল ২৮, ২০২১ ময়মনসিংহ

কামরুজ্জামান মিন্টু, স্টাফ রিপোর্টারঃ ময়মনসিংহে করোনা সংক্রমণ রোধে মাস্ক ছাড়া বের হলেই ২০ থেকে ৩০ মিনিট রোদে বসিয়ে রাখছে পুলিশ। বুধবার (২৮ এপ্রিল) দুপুরে  নগরীর নতুন বাজার মোড়ে এই চিত্র দেখা যায়।

বেলা সাড়ে ১১টা থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত প্রায় ৬০ জনকে এ শাস্তির আওতায় আনা হয়।  সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার জন্যেই এমনটি করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ  শাহজাহান মিয়া সময়ের কন্ঠস্বরকে বলেন, যারা মাস্ক পড়েনি তাদেরকে জিজ্ঞেসাবাদ করে কিছুক্ষণ বসিয়ে রেখেছি। তারা যখন বলেছে ভুল বুঝতে পেরেছে তখন একটি মাস্ক উপহার দিয়ে ছেড়ে দিয়েছি।

তিনি বলেন, মাস্ক না পড়লে দাড়িয়ে, বসিয়ে কিংবা শুইয়ে রেখেও জিজ্ঞেসাবাদ করা যায়।  স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে আমরা এটা করতেই পারি।

এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার জয়িতা শিল্পী বলেন, সবাই যাতে স্বাস্থ্যবিধি মেনে চলেন সেজন্য পুলিশ কিছুটা কঠোর ভূমিকা পালন করছে। তাই যারাই মাস্ক ছাড়া বের হচ্ছেন তাদের মাস্ক পরিয়ে ২০ মিনিট থেকে ৩০ মিনিট পর্যন্ত বসিয়ে রেখে ছেড়ে দেয়া হচ্ছে। এটা সচেতনতার জন্য করা হচ্ছে। এ থেকেই সাধারণ মানুষ শিক্ষা নেবেন ও নিয়মিত স্বাস্থ্যবিধি মানবেন।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন