সেই কোটিপতি ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার

⏱ | বৃহস্পতিবার, এপ্রিল ২৯, ২০২১ 📁 ঢাকা
lig

সময়ের কণ্ঠস্বর, গাজীপুর- গাজীপুরের টঙ্গীর নোয়াগাঁও থেকে মাদক মামলায় গ্রেফতার হওয়া সেই কোটিপতি রেজাউল করিম নামে টঙ্গী সরকারি কলেজ ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার করা হয়েছে।

বুধবার (২৮ এপ্রিল) বিকেলে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে তাকে বহিষ্কার করা হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, শৃঙ্খলা পরিপন্থী কার্যকলাপে জড়িত থাকায় রেজাউল করিমকে (সহ-সম্পাদক বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদ ও সাধারণ সম্পাদক বাংলাদেশ ছাত্রলীগ টঙ্গী সরকারি কলেজ শাখা গাজীপুর) বাংলাদেশ ছাত্রলীগ থেকে বহিষ্কার করা হলো। নির্দেশক্রমে- বাংলাদেশ ছাত্রলীগ সভাপতি আল নাহিয়ান জয়, বাংলাদেশ ছাত্রলীগ সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য।

এর আগে বুধবার সকালে তাকে আদালতে পাঠায়। পুলিশ ইয়াবা কারবারি কোটিপতির তালিকায় যাওয়া আলোচিত ছাত্রলীগ নেতাকে গাজীপুর ম্যাজিস্ট্রেট কোর্টে হাজির করে ৭ দিনের রিমান্ড দাবি করলে বিচারক ২ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

পুলিশ জানায়, গ্রেপ্তার রেজাউল করিম (৩২) টঙ্গীর নোয়াগাঁও হিমারদীঘির এলাকার বাসিন্দা মো. হোসেন আলীর ছেলে। সম্প্রতি সাজ্জাদুল ইসলাম নামের এক ব্যবসায়ীর কাছে পাঁচ লাখ টাকা চাঁদা দাবি করেন ছাত্রলীগের এই ‘কোটিপতি’ নেতা।

ভুক্তভোগীর স্ত্রী শিল্পী আক্তার এই ঘটনায় বাদী হয়ে টঙ্গী পশ্চিম থানায় অভিযোগ করেন। সেই মামলায় ও মাদক ব্যবসার অভিযোগে তাঁকে গ্রেপ্তার করা হয়।