🕓 সংবাদ শিরোনাম

চুয়াডাঙ্গায় ৬ বছ‌রের শিশুকে ধর্ষণ, অভিযুক্ত যুবক গ্রেফতারলাথি দেওয়া সেই শিক্ষক ছেলের আইনানুগ বিচার চান বাবামানিকগঞ্জে ধর্ষণ মামলায় চেয়ারম্যান গ্রেফতারহামলা ঠেকাতে প্রশাসন ব্যর্থ নাকি গাফিলতি, প্রশ্ন ইনুরগোপালগঞ্জে পিকআপ ভ্যান ও নসিমনের মধ্যে সংঘর্ষে নিহত ২লিটারে ৭ টাকা বাড়ল সয়াবিন তেলের দামযুবলীগ চেয়ারম্যানের নম্বর ক্লোন করে প্রতারণা, মূলহোতাসহ গ্রেফতার ২ফেসবুকে প্রধানমন্ত্রীর বিকৃত ছবি শেয়ার করায় সাংবাদিক গ্রেপ্তারহিন্দু ভাই-বোনদের ভয় নাই, পাশি আছি: ওবায়দুল কাদেরসহিংসতায় দায়ীদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নিতে প্রধানমন্ত্রীর নির্দেশ

  • আজ বুধবার, ৪ কার্তিক, ১৪২৮ ৷ ২০ অক্টোবর, ২০২১ ৷

ঝালকাঠিতে বৃষ্টির জন্য নামাজ আদায়!

namaj
❏ বৃহস্পতিবার, এপ্রিল ২৯, ২০২১ বরিশাল

মো;নজরুল ইসলাম, ঝালকাঠি: ঝালকাঠিতে গ্রীষ্মের প্রচন্ড তাপদাহ, খরা ও অনাবৃষ্টি থেকে রক্ষা পেতে ইসতিসকার নামাজ আদায় করেছেন এলাকাবাসী।

বৃহস্পতিবার সকালে জেলার নলছিটি উপজেলা শহরে অবস্থিত সরকারি নলছিটি মার্ছেন্ট মাধ্যমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে ধর্মপ্রাণ মানুষ এ নামাজ আদায় করেন।

নামাজ শেষে অব্যাহত অনাবৃষ্টি থেকে মুক্তির জন্য আল্লাহর রহমত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। এসময় মহান আল্লাহর কাছে বৃষ্টি চেয়ে কান্নায় ভেঙ্গে পড়েন ধর্মপ্রান মুসুল্লিরা।

নামাজ শেষে দোয়া মোনাজাত পরিচালনা করেন নলছিটি থানা জামে মসজিদের ইমাম ও নলছিটি সিনিয়র ফাজিল মাদ্রাসার উপাধ্যক্ষ মাওলানা বাহাউদ্দীন।

জানা গেছে, বৈশাখের অর্ধেক মাস পেরিয়ে গেলেও বৃষ্টির দেখা নেই ঝালকাঠির কোনো এলাকায়। অনাবৃষ্টিতে সম্ভব হচ্ছে না ফসল উৎপাদন। গরমে অতিষ্ঠ হয়ে উঠেছে এখানকার জনজীবন। এমন দুর্ভোগ থেকে মুক্তি পেতে মহান আল্লাহর রহমাতের জন্য নামাজ আদায় করা হয় বলে জানিয়েছে অংশগ্রহণকারী মুসল্লিরা।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন