🕓 সংবাদ শিরোনাম

চুয়াডাঙ্গায় ৬ বছ‌রের শিশুকে ধর্ষণ, অভিযুক্ত যুবক গ্রেফতারলাথি দেওয়া সেই শিক্ষক ছেলের আইনানুগ বিচার চান বাবামানিকগঞ্জে ধর্ষণ মামলায় চেয়ারম্যান গ্রেফতারহামলা ঠেকাতে প্রশাসন ব্যর্থ নাকি গাফিলতি, প্রশ্ন ইনুরগোপালগঞ্জে পিকআপ ভ্যান ও নসিমনের মধ্যে সংঘর্ষে নিহত ২লিটারে ৭ টাকা বাড়ল সয়াবিন তেলের দামযুবলীগ চেয়ারম্যানের নম্বর ক্লোন করে প্রতারণা, মূলহোতাসহ গ্রেফতার ২ফেসবুকে প্রধানমন্ত্রীর বিকৃত ছবি শেয়ার করায় সাংবাদিক গ্রেপ্তারহিন্দু ভাই-বোনদের ভয় নাই, পাশি আছি: ওবায়দুল কাদেরসহিংসতায় দায়ীদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নিতে প্রধানমন্ত্রীর নির্দেশ

  • আজ বুধবার, ৪ কার্তিক, ১৪২৮ ৷ ২০ অক্টোবর, ২০২১ ৷

মানিকগঞ্জে বাবাকে নির্মমভাবে পিটিয়ে হত্যা করলো ছেলে

lash
❏ বৃহস্পতিবার, এপ্রিল ২৯, ২০২১ ঢাকা

দেওয়ান আবুল বাশার, স্টাফ রিপোর্টার: মানিকগঞ্জের সিংগাইর উপজেলার জামির্ত্তা ইউনিয়নের চন্দনপুর গ্রামে সেলিম হোসেন খোকন (৫০) নামের এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা করেছেন তারই ছেলে কাউছার হোসেন (২২)।

বৃহস্পতিবার (২৯ এপ্রিল) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার জামির্ত্তা ইউনিয়নের চন্দনপুর গ্রামে ওই ব্যক্তির নিজের বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহত সেলিম হোসেন খোকন ওই গ্রামের মৃত ফালান ড্রাইভারের ছেলে। তিনি পাঁচ সন্তানের জনক।

স্থানীয় সূত্রে জানা গেছে, পারিবারিক কলহের জের ধরে সেলিম হোসেন খোকনকে তার দ্বিতীয় ছেলে কাউছার লোহার রড দিয়ে বেধড়ক পিটিয়ে হত্যা করেন। খবর পেয়ে প্রতিবেশীরা এগিয়ে গেলে তিনি ঘটনাস্থল থেকে পালিয়ে যান।

নিহতের বোন মমতাজ বেগম বলেন, আমার ভাই এর আগে গাড়ির ড্রাইভারি করতেন। গত ৭ মাস ধরে প্যারালাইসিসের রোগী হয়ে বাড়িতেই চিকিৎসা নিচ্ছিলেন। অনেকটা সুস্থ হয়েও ওঠে তিনি। ঘটনার সময় তার ছেলে কাউছার এবং স্ত্রী আসমা ঘরের ভেতর তার শয়ন কক্ষে পিটিয়ে হত্যা করেন। ৬ বছরের ভাতিজি খাদিজার কাছ থেকে খবর পেয়ে আমি লোকজন নিয়ে ঘটনাস্থলে গেলে খুনি কাউছার আমাকেও হত্যার ভয় দেখিয়ে পালিয়ে যান।

স্থানীয় বাসিন্দা মোস্তাফিজুর রহমান বলেন, অভিযুক্ত কাউছার পেশায় একজন মিস্ত্রি। তিনি মাদকাসক্ত ছিলেন। এ নিয়ে তাদের অভাব-অনটনের সংসারে প্রতিনিয়ত ঝগড়া লেগে থাকতো।

পুলিশ নিহতের লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট শেষে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।

এ ব্যাপারে শান্তিপুর (বাঘুলি) তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক মো: লুৎফর রহমান বলেন, এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন