🕓 সংবাদ শিরোনাম
  • আজ মঙ্গলবার, ১০ কার্তিক, ১৪২৮ ৷ ২৬ অক্টোবর, ২০২১ ৷

ঘাটাইলে দুই হাজার কর্মহীন পরিবারের মাঝে ত্রাণ বিতরণ

tran
❏ শুক্রবার, এপ্রিল ৩০, ২০২১ ঢাকা

খাদেমুল ইসলাম মামুন, ঘাটাইল (টাঙ্গাইল) প্রতিনিধি: ঘাটাইলের লক্ষিন্দর এলাকায় দুই হাজার অসহায় পরিবারের বাসায় বাসায় গিয়ে প্রয়োজনীয় খাবার সামগ্রী পৌঁছে দিয়েছেন বিশিষ্ট ব্যবসায়ী সাইদুর রহমান।

শুক্রবার (৩০ এপ্রিল) সকালে লক্ষিন্দর এলাকায় বিভিন্ন মহল্লায় ঘুরে ঘুরে অসহায় ও দুস্থ পরিবারের খোঁজ খবর নেন তিনি। এ সময় প্রত্যেকের বাসায় গিয়ে নিজেই পৌঁছে দেন প্রয়োজনীয় খাবার সামগ্রী।

এর আগেও তিনি কয়েক দফায় বিভিন্ন এলাকার অসহায় মানুষের বাড়ি বাড়ি গিয়ে ত্রাণ বিতরণ করেন। লক্ষিন্দর ইউনিয়নে প্রায় দুই হাজার অসহায় পরিবারের মাঝে চাল, ডিম, সেমাই, চিনি, সাবান এবং মুড়ি বিতরণ করা হয়।

এসময় সাইদুর রহমান বলেন, করোনা ভাইরাস (কোভিড-১৯) সংক্রমণ নিয়ন্ত্রণে কর্মহীনতার ফলে দিন আনা দিন খাওয়া মানুষের খাদ্য নিরাপত্তায় বর্তমান সরকার কাজ করে যাচ্ছে। কেউ না খেয়ে মারা যাবেনা এ প্রতিশ্রুতি বাস্তাবায়ন করে যাচ্ছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর খাদ্য সহায়তার পাশাপাশি আমরাও ব্যক্তিগত উদ্দেগ্যে কর্মহীন, দুস্থ ও অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করে যাচ্ছি। আমরা আশ্বস্থ করেছি, আপনারা ঘরে থাকুন, আমরা জীবনের ঝুকি নিয়ে বাহিরে থেকে আপনাদের খাবারের ব্যবস্থা করে যাবো ইনশাআল্লাহ।