🕓 সংবাদ শিরোনাম

চুয়াডাঙ্গায় ৬ বছ‌রের শিশুকে ধর্ষণ, অভিযুক্ত যুবক গ্রেফতারলাথি দেওয়া সেই শিক্ষক ছেলের আইনানুগ বিচার চান বাবামানিকগঞ্জে ধর্ষণ মামলায় চেয়ারম্যান গ্রেফতারহামলা ঠেকাতে প্রশাসন ব্যর্থ নাকি গাফিলতি, প্রশ্ন ইনুরগোপালগঞ্জে পিকআপ ভ্যান ও নসিমনের মধ্যে সংঘর্ষে নিহত ২লিটারে ৭ টাকা বাড়ল সয়াবিন তেলের দামযুবলীগ চেয়ারম্যানের নম্বর ক্লোন করে প্রতারণা, মূলহোতাসহ গ্রেফতার ২ফেসবুকে প্রধানমন্ত্রীর বিকৃত ছবি শেয়ার করায় সাংবাদিক গ্রেপ্তারহিন্দু ভাই-বোনদের ভয় নাই, পাশি আছি: ওবায়দুল কাদেরসহিংসতায় দায়ীদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নিতে প্রধানমন্ত্রীর নির্দেশ

  • আজ বুধবার, ৪ কার্তিক, ১৪২৮ ৷ ২০ অক্টোবর, ২০২১ ৷

গাইবান্ধায় কাপড়ে মোড়ানো কঙ্কাল উদ্ধার

Gaibandha news
❏ শুক্রবার, এপ্রিল ৩০, ২০২১ রংপুর

রবিউল ইসলাম,গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধার সদর উপজেলায় কাপড় দিয়ে মোড়ানো একটি কঙ্কাল উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (৩০ এপ্রিল) বিকেলে ঘাঘট লেক নামক স্থান থেকে কঙ্কালটি উদ্ধার করা হয়।

স্থানীয়রা জানান, মরা ঘাঘট নদীর তলায় হঠাৎ করে কাপড়ে মোড়ানো একটি বস্তু দেখা যায়। এ নিয়ে সন্দেহ হলে পুলিশকে খবর দেওয়া হয়। এরপর পুলিশ এসে সেটি উদ্ধার করলে দেখা যায় এটি মানুষের কঙ্কাল। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে কয়েক বছর আগের মৃতদেহ এটি।

গাইবান্ধার সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহফুজুর রহমান বলেন, খবর পেয়ে কঙ্কালটি উদ্ধার করা হয়েছে। তবে এটি নারী না পুরুষের তা এখনো নিশ্চিত হওয়া যায়নি।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন