🕓 সংবাদ শিরোনাম

চট্টগ্রামে ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত ২৫, মৃত্যু ৪সুনামগঞ্জে বিদ্যুতায়িত হয়ে মা ও ছেলেসহ ৩ জনের মর্মান্তিক মৃত্যুসৌদি আসতে দিতে হবে করোনা ভ্যাকসিন, নয়তো থাকতে হবে কোয়ারেন্টিনেএখনো ঈদ করতে বাড়ী আসছে দক্ষিনঅঞ্চলের ২১জেলার হাজার হাজার মানুষকরোনার হটস্পট কেরানীগঞ্জ, ঈদে ছাপ নেই স্বাস্থ্য বিধিরবস্তার দোকানে মাদকের ব্যবসা, দুই জন আটকডিজিটাল নিরাপত্তা আইনে সাতক্ষীরা জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি গ্রেপ্তারভারত থেকে চট্টগ্রামে আসা ৪ জনের করোনা শনাক্ত ত্রিশালে পণ্য বিপনন মনিটরিং কমিটির মতবিনিময় সভাপটুয়াখালীতে গৃহবধুর মৃতদেহ উদ্ধার, স্বামী গ্রেপ্তার

  • আজ রবিবার, ২ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৬ মে, ২০২১ ৷

গাইবান্ধায় কাপড়ে মোড়ানো কঙ্কাল উদ্ধার

Gaibandha news
❏ শুক্রবার, এপ্রিল ৩০, ২০২১ রংপুর

রবিউল ইসলাম,গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধার সদর উপজেলায় কাপড় দিয়ে মোড়ানো একটি কঙ্কাল উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (৩০ এপ্রিল) বিকেলে ঘাঘট লেক নামক স্থান থেকে কঙ্কালটি উদ্ধার করা হয়।

স্থানীয়রা জানান, মরা ঘাঘট নদীর তলায় হঠাৎ করে কাপড়ে মোড়ানো একটি বস্তু দেখা যায়। এ নিয়ে সন্দেহ হলে পুলিশকে খবর দেওয়া হয়। এরপর পুলিশ এসে সেটি উদ্ধার করলে দেখা যায় এটি মানুষের কঙ্কাল। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে কয়েক বছর আগের মৃতদেহ এটি।

গাইবান্ধার সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহফুজুর রহমান বলেন, খবর পেয়ে কঙ্কালটি উদ্ধার করা হয়েছে। তবে এটি নারী না পুরুষের তা এখনো নিশ্চিত হওয়া যায়নি।