🕓 সংবাদ শিরোনাম

চীনা রকেটের সেই ধ্বংসাবশেষ আছড়ে পড়লো মালদ্বীপের কাছেঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে চলছে দূরপাল্লার বাসশরীয়তপু‌রে কৃষিঋণ পেতে হয়রানি, ব্যাংকে দালাল চ‌ক্রের দৌরাত্ম্য চর‌মে!স্কটল্যান্ডের সংস‌দে প্রথম বাংলা‌দেশি এমপি নবীগঞ্জের ফয়ছল চৌধুরীসিলেটে চাহিদামতো ইফতারি না দেয়ায় অন্তঃসত্ত্বা গৃহবধূকে হত্যা!করোনাকালে কিন্ডারগার্টেন ও নন-এমপিও শিক্ষকদের করুণ দশা!ওয়ালটন স্মার্টফোনে ১০ হাজার টাকা পর্যন্ত ‘ঈদ সালামি’চাচীর পরকীয়ার কথা জেনে যাওয়ায় ভাতিজাকে নৃসংশ ভাবে খুনকেরাণীগঞ্জে দুই কিশোরীকে গণধর্ষণ, গ্রেপ্তার-৪চুয়াডাঙ্গায় পুলিশের উপর মাদক কারবারিদের হামলা: এস আইসহ আহত-৫

  • আজ রবিবার,২৬ বৈশাখ, ১৪২৮ ৷ ৯ মে, ২০২১, সকাল ১১:১৭

অস্ত্র, গাঁজাসহ বাবা-ছেলে আটক

❏ শনিবার, মে ১, ২০২১ বরিশাল
atok

মো;নজরুল ইসলাম, ঝালকাঠি: ঝালকাঠির নলছিটি পৌর এলাকার বাবা-ছেলেকে বরিশালে অস্ত্র, গাঁজাসহ আটক করেছে পুলিশ। শুক্রবার (৩০ এপ্রিল) রাত ৯টার দিকে বরিশাল নগরীর মীরাবাড়ির পুলসংলগ্ন এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন ঝালকাঠির নলছিটি পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের সূর্যপাশা গ্রামের মৃত চেরাগ আলী সরদারের ছেলে শাহজাহান সরদার ও তার ছেলে ইমরান সরদার। তারা বরিশাল নগরীর ১৪ নম্বর ওয়ার্ডের মীরাবাড়ির পুল সংলগ্ন এলাকায় ভাড়া বাসায় থাকেন।

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে মীরাবাড়ির পুল সংলগ্ন এলাকায় আমরা অবস্থান নেই। অভিযান ও আটকের সময় তাদের কাছ থেকে ছয়টি ধারালো ছোরা, রামদা এবং ৫টি চাপাতি উদ্ধার করা হয়।

এ ছাড়া বিক্রির উদ্দেশ্যে মজুদ রাখা ৫৫ গ্রাম গাঁজা ও একটি ওজন মাপা যন্ত্র ও কিছু টাকা উদ্ধার করা হয় বলে জানান ওসি নুরুল ইসলাম দাবী করেন। আটকদের বিরুদ্ধে রাতেই পুলিশ বাদী মামলা করেছে।

এদিকে নলছিটি পৌরসভার সুর্যপাশা গ্রামের কয়েকজন জানায়, ওই বাপ ছেলে এলাকায় একসময় অপরাধ কর্মকান্ড করে এলাকা ছাড়া হয় বলে জানান।