🕓 সংবাদ শিরোনাম
  • আজ মঙ্গলবার, ১০ কার্তিক, ১৪২৮ ৷ ২৬ অক্টোবর, ২০২১ ৷

বগুড়ায় ট্রাক-অটোরিক্সার সংঘর্ষে মা-ছেলেসহ আহত-৫

Bogura news
❏ শনিবার, মে ১, ২০২১ রাজশাহী

সাখাওয়াত হোসেন জুম্মা, বগুড়া প্রতিনিধি: বগুড়ার শেরপুরে ঢাকা-বগুড়া মহাসড়কে ট্রাক-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে মা-ছেলেসহ ৫ জন আহত হয়েছে। আহতরা হলেন, শাহবন্দেগী ইউনিয়নের ফুলতলা গ্রামের আবু বকরের মেয়ে মমতা খাতুন (২৪), মমতার ছেলে মাহিম (৪), ছোট ভাই ইয়াসীন (১৫), একই এলাকার সঞ্জুর ছেলে মারুফ (১৫) ও অটো চালক (৩০)।

১ মে শনিবার দুপুর দুইটার দিকে ঢাকা-বগুড়া মহাসড়কের শেরুয়া বটতলা এলাকায় এ দূর্ঘটনাটি ঘটে।

জানা যায়, শেরপুর বাসষ্ট্যান্ড থেকে প্রয়োজনীয় কাজ শেষে ব্যাটারিচালিত রিক্সায় বাড়ী ফেরার পথে শেরুয়া বটতলা এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা ট্রাকটি নিয়ন্ত্রন হারিয়ে ব্যাটারিচালিত রিক্সার সাথে মুখোমুখি সংঘর্ষ হয়, এতে অটোরিক্সাটি দুমড়ে মুচড়ে যায়।

এ ঘটনায় মমতা ও তার ছেলে মাহিম ও ভাই ইয়াসিন, মারুফসহ ব্যাটারিচালিত অটো চালক আহত হয়। স্থানীয় ও ফায়ার সার্ভিস কর্মীরা আহতদের উদ্ধার করে শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়। এদের মধ্যে মমতার অবস্থা আশঙ্কাজনক হাওয়ায় তাকে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক)  হাসপাতালে স্থানান্তর করে।

এ বিষয়ে শেরপুর ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স  স্টেশন অফিসার মো. রতন হোসেন জানান, আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে একজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে। শেরপুর হাইওয়ে পুলিশ ক্যাম্পের এএসআই বেলাল হোসেন জানান, ট্রাকটি আটক করা হয়েছে। ড্রাইভার ও হেলপার পালিয়ে যাওয়ায় তাদেরকে আটক করা যায়নি।