🕓 সংবাদ শিরোনাম

রোজিনার সঙ্গে যারা অন্যায় করেছে, তাঁদের জেলে পাঠান: ডা. জাফরুল্লাহকেরানীগঞ্জে ফ্ল্যাট থেকে যুবতীর অর্ধগলিত মরদেহ উদ্ধারপাটগ্রাম সীমান্তে অবৈধভাবে অনুপ্রবেশের দায়ে নারী ও শিশুসহ ২৪জন আটকসাংবাদিকদের ভয় দেখিয়ে সরকার গণমাধ্যমের কণ্ঠরোধ করতে চায়: ভিপি নুরসাংবাদিকদের বিরুদ্ধে মামলা নয়, দুর্নীতিবাজদের বিরুদ্ধে ব্যবস্থা নিন: হানিফআর এমন ভুল হবে না: নোবেলস্বেচ্ছায় কারাবরণের আবেদন নিয়ে থানায় অনুসন্ধানী সাংবাদিকেরাইসরায়েলি আগ্রাসনের প্রতিবাদে রাস্তায় ঢাবি শিক্ষক সমিতিযমুনা নদীতে ডুবে তিন কলেজ ছাত্রীর মর্মান্তিক মৃত্যু‘বাংলাদেশে সাংবাদিকতাকে তথ্য চুরি বলা হচ্ছে, এর চেয়ে দুঃখ আর নেই’

  • আজ বুধবার, ৫ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৯ মে, ২০২১ ৷

ভারতে চিকিৎসা নিতে গিয়ে করোনায় বাংলাদেশী সাংবাদিকের মৃত্যু

Jamalpur news
❏ রবিবার, মে ২, ২০২১ ময়মনসিংহ

রকিব হাসান নয়ন, জামালপুর প্রতিনিধি: কিডনি জনিত সমস্যা ছিল ডেইলি স্টারের জামালপুর জেলা প্রতিনিধি আমিনুল ইসলামের। চিকিৎসা নিতে গতবছরের ১৬ ডিসেম্বরে ভারতে যান। গতকাল শনিবার সকালে দিল্লির ধর্মশিলা নারায়াণা সুপারস্পেশালিটি হসাপাতালে করোনায় আক্রান্ত হয়ে ‌মৃত্যু হয়।

আমিনুল ইসলামের ছোট ভাই আনিসুর রহমান বাবুল এ তথ্য নিশ্চিত করে বলেন, দীর্ঘ দিন ধরে কিডনি জটিলতায় ভুগছিলেন। চিকিৎসা নিতে ভারতে গিয়েছিলেন। গত ২৬ এপ্রিল তার কিডনি প্রতিস্থাপনে অস্ত্রোপচার হওয়ার কথা ছিল। তার আগেই তিনি করোনায় আক্রান্ত হন। কিডনি ডোনার এবং ভাবী শান্তা ইসলামও করোনায় আক্রান্ত। যে কারণে অস্ত্রোপচার করা সম্ভব হয়নি।

কয়েকদিন আগে ভাইয়ের স্ট্রোক হয়। তারপর থেকে তাকে হাসপাতালে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রেখে চিকিৎসা দেওয়া হচ্ছিল। দেশে আসার বিষয়ে এখনো কোনো সিদ্ধান্ত হয়নি। স্বজনদের সঙ্গে আলাপ করে এ বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে’— বলেন আনিসুর রহমান।