🕓 সংবাদ শিরোনাম

চুয়াডাঙ্গায় ৬ বছ‌রের শিশুকে ধর্ষণ, অভিযুক্ত যুবক গ্রেফতারলাথি দেওয়া সেই শিক্ষক ছেলের আইনানুগ বিচার চান বাবামানিকগঞ্জে ধর্ষণ মামলায় চেয়ারম্যান গ্রেফতারহামলা ঠেকাতে প্রশাসন ব্যর্থ নাকি গাফিলতি, প্রশ্ন ইনুরগোপালগঞ্জে পিকআপ ভ্যান ও নসিমনের মধ্যে সংঘর্ষে নিহত ২লিটারে ৭ টাকা বাড়ল সয়াবিন তেলের দামযুবলীগ চেয়ারম্যানের নম্বর ক্লোন করে প্রতারণা, মূলহোতাসহ গ্রেফতার ২ফেসবুকে প্রধানমন্ত্রীর বিকৃত ছবি শেয়ার করায় সাংবাদিক গ্রেপ্তারহিন্দু ভাই-বোনদের ভয় নাই, পাশি আছি: ওবায়দুল কাদেরসহিংসতায় দায়ীদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নিতে প্রধানমন্ত্রীর নির্দেশ

  • আজ বুধবার, ৪ কার্তিক, ১৪২৮ ৷ ২০ অক্টোবর, ২০২১ ৷

ভারতে চিকিৎসা নিতে গিয়ে করোনায় বাংলাদেশী সাংবাদিকের মৃত্যু

Jamalpur news
❏ রবিবার, মে ২, ২০২১ ময়মনসিংহ

রকিব হাসান নয়ন, জামালপুর প্রতিনিধি: কিডনি জনিত সমস্যা ছিল ডেইলি স্টারের জামালপুর জেলা প্রতিনিধি আমিনুল ইসলামের। চিকিৎসা নিতে গতবছরের ১৬ ডিসেম্বরে ভারতে যান। গতকাল শনিবার সকালে দিল্লির ধর্মশিলা নারায়াণা সুপারস্পেশালিটি হসাপাতালে করোনায় আক্রান্ত হয়ে ‌মৃত্যু হয়।

আমিনুল ইসলামের ছোট ভাই আনিসুর রহমান বাবুল এ তথ্য নিশ্চিত করে বলেন, দীর্ঘ দিন ধরে কিডনি জটিলতায় ভুগছিলেন। চিকিৎসা নিতে ভারতে গিয়েছিলেন। গত ২৬ এপ্রিল তার কিডনি প্রতিস্থাপনে অস্ত্রোপচার হওয়ার কথা ছিল। তার আগেই তিনি করোনায় আক্রান্ত হন। কিডনি ডোনার এবং ভাবী শান্তা ইসলামও করোনায় আক্রান্ত। যে কারণে অস্ত্রোপচার করা সম্ভব হয়নি।

কয়েকদিন আগে ভাইয়ের স্ট্রোক হয়। তারপর থেকে তাকে হাসপাতালে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রেখে চিকিৎসা দেওয়া হচ্ছিল। দেশে আসার বিষয়ে এখনো কোনো সিদ্ধান্ত হয়নি। স্বজনদের সঙ্গে আলাপ করে এ বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে’— বলেন আনিসুর রহমান।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন