সংবাদ শিরোনাম

পণ্যবাহী ট্রাক-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নিহত-১খালেদার জিয়ার শারীরিক অবস্থার উন্নতি নেই, হয়নি বিদেশ যাওয়ার সিদ্ধান্তওপ্রধানমন্ত্রী কোরআন-সুন্নাহর বাইরে কিছু করেন না: স্বরাষ্ট্রমন্ত্রীমির্জাপুরে গণহত্যা দিবস উপলক্ষে মোমবাতি প্রজ্জ্বলনশনিবার থেকে ঝড়-বৃষ্টির সম্ভাবনাস্পুটনিক-৫ টিকা একে-৪৭’র মতো নির্ভরযোগ্য: পুতিনডোপটেস্টো রিপোর্ট: স্পিডবোটের চালক শাহ আলম মাদকাসক্তচাঁদপুরে ঐতিহাসিক বড় মসজিদে লক্ষাধিক মুসল্লির সালাতে ‘জুমাতুল বিদা’ রাঙামাটিতে ডিবির অভিযানে ইয়াবাসহ দুই চিহ্নিত মাদক ব্যবসায়ী আটক! আনসার ব্যাটালিয়ান সদস্যদের সঙ্গে স্থানীয়দের সংঘর্ষ : নারীসহ ৯জন আহত

  • আজ ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

শপিংমলে চুরি করতে গিয়ে হাতেনাতে ধরা যুবলীগ নেতার স্ত্রী

১১:০৪ পূর্বাহ্ন | রবিবার, মে ২, ২০২১ চট্টগ্রাম
atok

সময়ের কণ্ঠস্বর, নোয়াখালী- নোয়াখালীতে শপিংমলে চুরির সময় নগদ টাকাসহ হাতেনাতে ধরা পড়েছেন এক নারী। এসময় কৌশলে পালিয়ে যান আরো দুই নারী।

আটক নারীর নাম খুরশিদা রহমান (৩৩)। আটক খুরশিদা জেলা যুবলীগের সদস্য ও সোনাপুরের মতিপুর গ্রামের মাওলানা গোলাম রহমানের বাড়ির মাহবুবুর রহমান বাবুর স্ত্রী।

তার কাছ থেকে চুরি করা নগদ ৩৮ হাজার টাকা উদ্ধার করা হয়েছে। পরে উদ্ধারকৃত টাকাসহ তাকে নোয়াখালী সুধারাম থানায় সোপর্দ করা হয়।

শনিবার (১ মে) দুপুরে নোয়াখালী সুপার মার্কেটে এ ঘটনা ঘটে। বিভিন্ন দোকানের সিসিটিভি ফুটেজ দেখে তাদের তিন নারীকে চোর হিসেবে শনাক্ত করা হয়। বাকি দুইজন পালিয়ে গেছেন।

আটকের বিষয়টি নিশ্চিত করেছেন নোয়াখালী সুপার মার্কেট পরিচালনা কমিটির কার্যকরী পরিষদের সদস্য আবু সাঈদ।

তিনি বলেন, আটককৃত নারী বিভিন্ন জনের মানিব্যাগ ও পকেট থেকে টাকা চুরি করেছেন। নগদ ৩৮ হাজার টাকাসহ তাকে থানায় সোপর্দ করে তিনি নিজেই বাদী হয়ে মামলার এজাহার দাখিল করেছেন।

বিষয়টি নিশ্চিত করেছেন নোয়াখালীর সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাহেদ উদ্দিন। তিনি বলেন, আটক ওই নারীকে রোববার টাকাসহ আদালতে পাঠানো হবে। বাকিদের শনাক্ত করে গ্রেফতারের চেষ্টা চলছে।