🕓 সংবাদ শিরোনাম

কারাগারে বাড়তি নিরাপত্তায় বাবুল আক্তারসাংবাদিক রোজিনাকে হয়রানি ও হেনস্থার প্রতিবাদে রাঙামাটি প্রেসক্লাবের মানববন্ধনসাংবাদিক রোজিনা ইসলামকে নির্যাতনের প্রতিবাদে টাঙ্গাইল প্রেসক্লাবের মানববন্ধনঝালকাঠিতে জমি নিয়ে বিরোধে কৃষককে কুপিয়ে হত্যা,আটক-২মাত্র ২০ ঘন্টায় ১০ লক্ষ দর্শক পেল“ তাকে ভালোবাসা বলে” নাটকটিবিয়ের কথা বলে প্রেমিকাকে তুলে নিয়ে রাতভর ধর্ষণভারতে করোনায় একদিনে মারা গেলেন ৫০ চিকিৎসকদেশে বিশেষ অভিযান চালাবে ইন্টারপোলসাংবাদিক রোজিনা ইসলামকে নেওয়া হলো আদালতেতুমুল সমালোচনার মুখে ‘জেরুজালেম প্রেয়ার টিম’পেজ সরিয়ে নিল ফেসবুক কর্তৃপক্ষ

  • আজ মঙ্গলবার, ৪ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৮ মে, ২০২১ ৷

দিনাজপুরে মাটির দেয়াল ধসে দুই শিশুর মৃত্যু

mati
❏ রবিবার, মে ২, ২০২১ রংপুর

আব্দুল আজিজ, দিনাজপুর প্রতিনিধি- দিনাজপুরের নবাবগঞ্জে মাটির দেয়াল ধসে শাহরিয়ার রহমান সিয়াম (১০) ও ফাইজুর রহমান হিমেল (৬) নামে দুই শিশুর মার্মান্তিক মৃত্যু হয়েছে।

নিহত শাহারিয়ার রহমান সিয়াম কুটিপাড়া গ্রামের জিয়াউর রহমানের ছেলে এবং ফাইজার ইসলাম আকাশ একই এলাকার আশরাফুল ইসলামের ছেলে। ওই দুই শিশু সর্ম্পকে আপন চাচাতো ভাই।

রবিবার (০২ মে) সকাল ১০টায় উপজেলার ২নং বিনোদনগর ইউনিয়নের কুটিপাড়া গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

নবাবগঞ্জ থানা পুলিশের উপ-পরিদর্শক মোঃ জাহাঙ্গীর আলম বলেন, আজ সকালে কুটিপাড়া গ্রামের আপন দুই ভাই মোঃ জিয়াউর রহমান ও আশরাফুল ইসলাম তাদের বাড়ি সংস্কার করতে পূরোনো মাটির দেয়াল ভেঙে দিতে গেলে অসাবধানতাবশত তাদের উভয়ের দুই সন্তান দেয়াল চাপায় ঘটনাস্থলে মৃত্যু বরণ করেন। এ বিষয়ে পরিবারের পক্ষ থেকে অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই তাদের মরদেহ দাফনের জন্য অনুমতি দেওয়া হয়েছে।