• আজ শনিবার, ১ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৫ মে, ২০২১ ৷

স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে বৈঠক হেফাজতের শফিপন্থি নেতাদের

hefajot
❏ সোমবার, মে ৩, ২০২১ জাতীয়

সময়ের কণ্ঠস্বর, ঢাকা- স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের সঙ্গে সাক্ষাৎ করেছেন হেফাজতে ইসলামের প্রতিষ্ঠাতা প্রয়াত আমির আহমদ শফীর অনুসারীরা। রোববার (২ মে) রাতে ধানমন্ডিতে মন্ত্রীর বাসায় এ সাক্ষাৎ হয়।

জানা গেছে, স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় আহমদ শফীর অনুসারী হেফাজত নেতারা আধাঘণ্টার মতো আবস্থান করেন। এরপর রাত সাড়ে ১০টার দিকে তারা মন্ত্রীর বাসা থেকে বেরিয়ে যান।

এর আগে, রাত ১০টা দিকে মন্ত্রীর বাসায় যান হেফাজতের শফী কমিটির নেতা মুফতি ফয়জুল্লাহ, মাওলানা হাসনাত আমিনী, মাওলানা আলতাফ ও মাওলানা মঈনুদ্দিন রুহী।

এ বিষয়ে হেফাজত নেতা মঈনুদ্দিন রুহী গণমাধ্যমকে বলেন, ”আমরা ইসলামী ঐক্যজোটের পক্ষ থেকে দেখা করতে গিয়েছি। যেহেতু আমাদের অনেক নেতাকর্মীকে গ্রেফতার করা হয়েছে এবং সাধারণ আলেম-ওলামাদের গ্রেফতার করা হচ্ছে। তাদের মুক্তির দাবি জানিয়েছি। মন্ত্রী আমাদের বলেছেন, ’আমরা সাধারণে কোনো আলেম-ওলামাদের গ্রেফতার করছি না। যারা দুষ্কৃতিকারী তাদের চিহ্নিত করে গ্রেফতার করছি’।

এসময় আমরা কওমি মাদরাসাগুলো খুলে দেওয়ার দাবি জানিয়েছি। মন্ত্রী আমাদের বলেছেন, ‘এখন করোনা চলছ। তারপরও উনি বিষয়টি বিচেনায় নিয়েছেন।’

এর আগে ২০শে এপ্রিল স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খানের বাসায় সাক্ষাৎ করতে গিয়েছিলেন হেফাজতে ইসলামের নেতারা। সেদিন গিয়েছিলেন হেফাজতের মহাসচিব মাওলানা নূরুল ইসলাম জিহাদীসহ মাওলানা মাহফুজুল হক, মাওলানা আতাউল্লাহ হাফেজী প্রমুখ।