🕓 সংবাদ শিরোনাম

চুয়াডাঙ্গায় ৬ বছ‌রের শিশুকে ধর্ষণ, অভিযুক্ত যুবক গ্রেফতারলাথি দেওয়া সেই শিক্ষক ছেলের আইনানুগ বিচার চান বাবামানিকগঞ্জে ধর্ষণ মামলায় চেয়ারম্যান গ্রেফতারহামলা ঠেকাতে প্রশাসন ব্যর্থ নাকি গাফিলতি, প্রশ্ন ইনুরগোপালগঞ্জে পিকআপ ভ্যান ও নসিমনের মধ্যে সংঘর্ষে নিহত ২লিটারে ৭ টাকা বাড়ল সয়াবিন তেলের দামযুবলীগ চেয়ারম্যানের নম্বর ক্লোন করে প্রতারণা, মূলহোতাসহ গ্রেফতার ২ফেসবুকে প্রধানমন্ত্রীর বিকৃত ছবি শেয়ার করায় সাংবাদিক গ্রেপ্তারহিন্দু ভাই-বোনদের ভয় নাই, পাশি আছি: ওবায়দুল কাদেরসহিংসতায় দায়ীদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নিতে প্রধানমন্ত্রীর নির্দেশ

  • আজ বুধবার, ৪ কার্তিক, ১৪২৮ ৷ ২০ অক্টোবর, ২০২১ ৷

ঈদের পোশাক কিনে না দেওয়ায় দরিদ্র পিতার উপর অভিমান করে পুত্রের আত্মহত্যা

kotalipara thana
❏ সোমবার, মে ৩, ২০২১ ঢাকা

গোপালগঞ্জ প্রতিনিধি: দরিদ্র পিতা আগামী ঈদে পুত্রকে নতুন জামা কিনে দিতে অপারগতা প্রকাশ করায় পিতার প্রতি অভিমান করে পুত্র আত্মহত্যা করেছে। আজ সোমবার সকালে গোপালগঞ্জের কোটালীাড়া উপজেলায় এ ঘটনা ঘটে।

জানাগেছে, উপজেলার আমতলী ইউনিয়নের দক্ষিণ গচাপাড়া গ্রামের আলামিন বিশ্বাসের স্কুল পড়ুয়া ছেলে রানা বিশ্বাস (১৫) তার পিতার কাছে ঈদ উপলক্ষে একটি নতুন জামা কেনার বায়না ধরে। দরিদ্র আলামিন বিশ্বাস পুত্রের এই বায়নায় অপারগতা প্রকাশ করলে পিতার উপর অভিমান করে রানা বিশ্বাস বাড়ির পাশে একটি বট গাছের সাথে রশি দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে।

রানা বিশ্বাস উপজেলার কোটালীপাড়া পাবলিক ইনষ্টিটিউটের নবম শ্রেণির ছাত্র।

কোটালীপাড়া থানার ওসি শেখ লুৎফর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, মা-বাবা ও আত্মীয়-স্বজনের কোন অভিযোগ না থাকার কারণে রানা বিশ্বাসের মরদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়নি।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন