🕓 সংবাদ শিরোনাম

কারাগারে বাড়তি নিরাপত্তায় বাবুল আক্তারসাংবাদিক রোজিনাকে হয়রানি ও হেনস্থার প্রতিবাদে রাঙামাটি প্রেসক্লাবের মানববন্ধনসাংবাদিক রোজিনা ইসলামকে নির্যাতনের প্রতিবাদে টাঙ্গাইল প্রেসক্লাবের মানববন্ধনঝালকাঠিতে জমি নিয়ে বিরোধে কৃষককে কুপিয়ে হত্যা,আটক-২মাত্র ২০ ঘন্টায় ১০ লক্ষ দর্শক পেল“ তাকে ভালোবাসা বলে” নাটকটিবিয়ের কথা বলে প্রেমিকাকে তুলে নিয়ে রাতভর ধর্ষণভারতে করোনায় একদিনে মারা গেলেন ৫০ চিকিৎসকদেশে বিশেষ অভিযান চালাবে ইন্টারপোলসাংবাদিক রোজিনা ইসলামকে নেওয়া হলো আদালতেতুমুল সমালোচনার মুখে ‘জেরুজালেম প্রেয়ার টিম’পেজ সরিয়ে নিল ফেসবুক কর্তৃপক্ষ

  • আজ মঙ্গলবার, ৪ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৮ মে, ২০২১ ৷

ঈদের পোশাক কিনে না দেওয়ায় দরিদ্র পিতার উপর অভিমান করে পুত্রের আত্মহত্যা

kotalipara thana
❏ সোমবার, মে ৩, ২০২১ ঢাকা

গোপালগঞ্জ প্রতিনিধি: দরিদ্র পিতা আগামী ঈদে পুত্রকে নতুন জামা কিনে দিতে অপারগতা প্রকাশ করায় পিতার প্রতি অভিমান করে পুত্র আত্মহত্যা করেছে। আজ সোমবার সকালে গোপালগঞ্জের কোটালীাড়া উপজেলায় এ ঘটনা ঘটে।

জানাগেছে, উপজেলার আমতলী ইউনিয়নের দক্ষিণ গচাপাড়া গ্রামের আলামিন বিশ্বাসের স্কুল পড়ুয়া ছেলে রানা বিশ্বাস (১৫) তার পিতার কাছে ঈদ উপলক্ষে একটি নতুন জামা কেনার বায়না ধরে। দরিদ্র আলামিন বিশ্বাস পুত্রের এই বায়নায় অপারগতা প্রকাশ করলে পিতার উপর অভিমান করে রানা বিশ্বাস বাড়ির পাশে একটি বট গাছের সাথে রশি দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে।

রানা বিশ্বাস উপজেলার কোটালীপাড়া পাবলিক ইনষ্টিটিউটের নবম শ্রেণির ছাত্র।

কোটালীপাড়া থানার ওসি শেখ লুৎফর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, মা-বাবা ও আত্মীয়-স্বজনের কোন অভিযোগ না থাকার কারণে রানা বিশ্বাসের মরদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়নি।