হেফাজতের কেন্দ্রীয় নেতা মাওলানা সাইফুল্লাহ সাদীসহ দুইজন রিমান্ডে

news
❏ সোমবার, মে ৩, ২০২১ ময়মনসিংহ

কামরুজ্জামান মিন্টু, স্টাফ রিপোর্টার- হেফাজতে ইসলাম কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি মাওলানা খালেদ সাইফুল্লাহ সাদী (৬৪) ও ইত্তেফাকুল উলামা ময়মনসিংহের সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক হাফেজ মাওলানা মনজুরুল হককে (৫২) একদিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

সোমবার (৩ মে) বিকেলে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মাসুম মিয়া একদিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে রবিবার (২ মে) বিকেলে মাওলানা খালেদ সাইফুল্লাহ সাদীকে সদরের মাইজভারী মাদ্রাসা থেকে এবং নগরীর ছোট বাজার এলাকা থেকে মাওলানা মনজুরুল হককে গ্রেপ্তার করে জেলা গোয়েন্দা পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে ময়মনসিংহের কোর্ট ইন্সপেক্টর প্রসূন কান্ত দাস বলেন, কোতোয়ালি মডেল থানা পুলিশ আজ তাদের ১০ দিন করে রিমান্ড আবেদন করলে আদালত দুজনকে একদিন করে রিমান্ড মঞ্জুর করেন।

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ তালুকদার বলেন, গত ২৮ মার্চ ময়মনসিংহে হরতালের নামে নাশকতা, নগরীর চড়পাড়া মোড়ে পুলিশ বক্স ভাংচুর, বাসে আগুনসহ পুলিশের ওপর হামলার অভিযোগে কোতোয়ালী মডেল থানার এসআই কাশেম বাদি হয়ে বিস্ফোরক আইনে একটি মামলা করেন।

ওই ঘটনায় সম্পৃক্ত থাকা ও রাষ্ট্র বিরোধী কর্মকাণ্ডে লিপ্ত থাকার অভিযোগে গতকাল বিকেলে খালেদ সাইফুল্লাহ সাদী ও মনজুরুল হককে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারের পর সন্ত্রাস বিরোধী আইনে তাদের বিরুদ্ধে মামলা দায়েরের পর আজ আদালতে ১০ দিনের রিমান্ড আবেদন করলে আদালত এক দিনের রিমান্ড মঞ্জুর করেন।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন