শিবচরের স্পিডবোট দুর্ঘটনায় ফরিদপুরের ২ জন নিহত

Faridpur news
❏ সোমবার, মে ৩, ২০২১ ঢাকা

হারুন-অর-রশীদ ,ফরিদপুর প্রতিনিধি: মাদারীপুরের শিবচরে যাত্রীবাহী স্পিডবোট ও বালুবোঝাই বাল্কহেডের মধ্যে সংঘর্ষের ঘটনায় ফরিদপুরের বোয়ালমারীর দুই ব্যক্তি নিহত হয়েছেন। নিহতরা হলেন উপজেলার শেখর ইউনিয়নের মাগুরা গ্রামের আরজু সরদার (৫০) ও তার ছেলে ইয়ামিন (৩)।

স্থানীয়রা জানায়, শ্বাশুড়ির মৃত্যু সংবাদ পেয়ে তার জানাজায় অংশ নিতে ঢাকা থেকে বউ আদরী বেগম ও ৩ বছরের ছেলে ইয়ামিনকে সাথে নিয়ে শ্বশুর বাড়ি ফরিদপুরের আলফাডাঙ্গার চরপাড়ার উদ্দেশ্যে রওয়ানা দিয়েছিল আরজু সরদার। কিন্তু বাড়ি পৌঁছানোর আগেই শিবচরের যাত্রীবাহী স্পিডবোট ও বালুবোঝাই বাল্কহেডের সংঘর্ষের ঘটনায় স্বামী ও সন্তানকে হারালেন তিনি। ভাগ্যক্রমে বেঁচে যান আদরী বেগম।

বোয়ালমারীর শেখর ইউপি ইস্রাফিল মোল্যা মৃত্যুর সত্যতা নিশ্চিত করে বলেন, সোমবার (৩ মে) বিকেলে নিহত পিতা-পুত্রের লাশ নেওয়া হয় উপজেলার মাগুরা গ্রামের আরজুর নিজ বাড়িতে। বাপ ছেলের মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে পুরো গ্রামে। স্বজনদের আহাজারিতে ভারি হয়ে উঠেছে এলাকার পরিবেশ। সন্ধ্যা ৬ টার দিকে তাদের লাশ দাফন করা হয়।

নিহত আরজু ঢাকায় ছোটখাটো ব্যবসা করতেন। বউ ছেলে নিয়ে ঢাকাতেই থাকতো। শ্বাশুড়ির মৃত্যু সংবাদ পেয়ে শ্বশুর বাড়ি আসছিলেন তারা।