🕓 সংবাদ শিরোনাম

চুয়াডাঙ্গায় ৬ বছ‌রের শিশুকে ধর্ষণ, অভিযুক্ত যুবক গ্রেফতারলাথি দেওয়া সেই শিক্ষক ছেলের আইনানুগ বিচার চান বাবামানিকগঞ্জে ধর্ষণ মামলায় চেয়ারম্যান গ্রেফতারহামলা ঠেকাতে প্রশাসন ব্যর্থ নাকি গাফিলতি, প্রশ্ন ইনুরগোপালগঞ্জে পিকআপ ভ্যান ও নসিমনের মধ্যে সংঘর্ষে নিহত ২লিটারে ৭ টাকা বাড়ল সয়াবিন তেলের দামযুবলীগ চেয়ারম্যানের নম্বর ক্লোন করে প্রতারণা, মূলহোতাসহ গ্রেফতার ২ফেসবুকে প্রধানমন্ত্রীর বিকৃত ছবি শেয়ার করায় সাংবাদিক গ্রেপ্তারহিন্দু ভাই-বোনদের ভয় নাই, পাশি আছি: ওবায়দুল কাদেরসহিংসতায় দায়ীদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নিতে প্রধানমন্ত্রীর নির্দেশ

  • আজ বুধবার, ৪ কার্তিক, ১৪২৮ ৷ ২০ অক্টোবর, ২০২১ ৷

টেকনাফে আড়াই লাখ পিস ইয়াবা উদ্ধার

Teknaf
❏ মঙ্গলবার, মে ৪, ২০২১ চট্টগ্রাম

শাহীন মাহমুদ রাসেল, কক্সবাজার প্রতিনিধি: কক্সবাজারের টেকনাফে মিয়ানমার থেকে পাচারকালে নাফ নদীর কিনারায় অভিযান চালিয়ে আড়াই লক্ষ পিস ইয়াবা উদ্ধার করেছে বিজিবি। এই ঘটনায় কাউকে আটক করা সম্ভব হয়নি।

রবিবার (২ মে) রাতে টেকনাফেন হ্নীলা ইউনিয়নের চৌধুরী পাড়া এলাকা হতে মাদকের চালানটি জব্দ করা হয়।

টেকনাফ ২ বিজিবি অধিনায়ক লে. কর্ণেল ফয়সল হাসান খান বলেন, মিয়ানমার থেকে মাদকের চালান পাচারের গোপন সংবাদের ভিত্তিতে বিজিবি জওয়ানরা নাফনদীর কিনারায় চৌধুরী পাড়া সংলগ্ন এলাকায় অবস্থান নেয়।

এসময় অন্ধকারে মিয়ানমার থেকে সীমান্ত পাড়ি দিয়ে বস্তা কাঁধে নিয়ে চার জন ব্যক্তিকে লোকালয় অভিমুখে আসার পথে জওয়ানদের ধাওয়ার মুখে পালিয়ে যায়। পরে লবনের মাঠ এলাকা তল্লাশী চালিয়ে চারটি বস্তা ভর্তি আড়াই লাখ পিস ইয়াবা জব্দ করা হয়।

তিনি বলেন, উদ্ধারকৃত মালিকবিহীন ইয়াবাগুলো বর্তমানে ব্যাটালিয়ন সদরের ষ্টোরে জমা রাখা হবে এবং প্রয়োজনীয় আইনী কার্যক্রম গ্রহণ করা হবে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন