🕓 সংবাদ শিরোনাম

রোজিনার সঙ্গে যারা অন্যায় করেছে, তাঁদের জেলে পাঠান: ডা. জাফরুল্লাহকেরানীগঞ্জে ফ্ল্যাট থেকে যুবতীর অর্ধগলিত মরদেহ উদ্ধারপাটগ্রাম সীমান্তে অবৈধভাবে অনুপ্রবেশের দায়ে নারী ও শিশুসহ ২৪জন আটকসাংবাদিকদের ভয় দেখিয়ে সরকার গণমাধ্যমের কণ্ঠরোধ করতে চায়: ভিপি নুরসাংবাদিকদের বিরুদ্ধে মামলা নয়, দুর্নীতিবাজদের বিরুদ্ধে ব্যবস্থা নিন: হানিফআর এমন ভুল হবে না: নোবেলস্বেচ্ছায় কারাবরণের আবেদন নিয়ে থানায় অনুসন্ধানী সাংবাদিকেরাইসরায়েলি আগ্রাসনের প্রতিবাদে রাস্তায় ঢাবি শিক্ষক সমিতিযমুনা নদীতে ডুবে তিন কলেজ ছাত্রীর মর্মান্তিক মৃত্যু‘বাংলাদেশে সাংবাদিকতাকে তথ্য চুরি বলা হচ্ছে, এর চেয়ে দুঃখ আর নেই’

  • আজ বুধবার, ৫ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৯ মে, ২০২১ ৷

টেকনাফে আড়াই লাখ পিস ইয়াবা উদ্ধার

Teknaf
❏ মঙ্গলবার, মে ৪, ২০২১ চট্টগ্রাম

শাহীন মাহমুদ রাসেল, কক্সবাজার প্রতিনিধি: কক্সবাজারের টেকনাফে মিয়ানমার থেকে পাচারকালে নাফ নদীর কিনারায় অভিযান চালিয়ে আড়াই লক্ষ পিস ইয়াবা উদ্ধার করেছে বিজিবি। এই ঘটনায় কাউকে আটক করা সম্ভব হয়নি।

রবিবার (২ মে) রাতে টেকনাফেন হ্নীলা ইউনিয়নের চৌধুরী পাড়া এলাকা হতে মাদকের চালানটি জব্দ করা হয়।

টেকনাফ ২ বিজিবি অধিনায়ক লে. কর্ণেল ফয়সল হাসান খান বলেন, মিয়ানমার থেকে মাদকের চালান পাচারের গোপন সংবাদের ভিত্তিতে বিজিবি জওয়ানরা নাফনদীর কিনারায় চৌধুরী পাড়া সংলগ্ন এলাকায় অবস্থান নেয়।

এসময় অন্ধকারে মিয়ানমার থেকে সীমান্ত পাড়ি দিয়ে বস্তা কাঁধে নিয়ে চার জন ব্যক্তিকে লোকালয় অভিমুখে আসার পথে জওয়ানদের ধাওয়ার মুখে পালিয়ে যায়। পরে লবনের মাঠ এলাকা তল্লাশী চালিয়ে চারটি বস্তা ভর্তি আড়াই লাখ পিস ইয়াবা জব্দ করা হয়।

তিনি বলেন, উদ্ধারকৃত মালিকবিহীন ইয়াবাগুলো বর্তমানে ব্যাটালিয়ন সদরের ষ্টোরে জমা রাখা হবে এবং প্রয়োজনীয় আইনী কার্যক্রম গ্রহণ করা হবে।