তানোরে অসহায় দিলিপের বাড়িতে খাদ্য নিয়ে হাজির ইউএনও

❏ মঙ্গলবার, মে ৪, ২০২১ রাজশাহী
news

অসীম কুমার সরকার, রাজশাহী জেলা প্রতিনিধি- রাজশাহীর তানোর পৌরশহরের চাপড়া গ্রামে চরম খাদ্য সংকটে থাকা দিলিপ ও তপতী দম্পতির ঘরে খাদ্য নিয়ে হাজির হলেন তানোর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) পংকজ চন্দ্র দেবনাথ।

মঙ্গলবার (০৪ মে) সকালে ইউএনও নিজে দিলিপের হাতে এসব খাদ্য সহায়তা তুলে দেন। খাদ্য সহায়তার মধ্যে ছিল ৭কেজি চাল, তেল ১লিটার, ১কেজি ডাল ও লবন।

জানা গেছে, চাপড়া গ্রামের মৃত অম্বিকা অধিকারীর ছেলে দিলিপ অধিকারী। তার অসুস্থ ছোট শিশু দিয়া অধিকারীর হার্ডের চিকিৎসার জন্য ভারতে নিয়ে যান। কিন্তু হঠাৎ করে ভারতে করোনা ভাইরাস সংক্রমণ বেড়ে যাওয়ায় বিপাকে পড়েন তিনি। মেয়ের অপারেশন করতে বিলম্ব ও অর্থিক সংকটের পড়ায় কোন মতে পরিক্ষা নিরীক্ষা করেই মেয়েকে নিয়ে ফিরে আসেন দেশে।

পরে তানোর থানা পুলিশ দিলিপের পরিবারকে ১৪ দিনের বাধ্যতামূলক হোম কোয়ারেন্টাইন ঘোষণা করে তার বাড়িটি লকডাউন করে দেন। কিন্তু হোম কোয়ারেন্টাইনে থাকায় চরম খাদ্য সংকটে পড়ে পরিবারটি। খবর পেয়ে সেখানে ছুটে যান ইউএনও পংকজ চন্দ্র দেবনাথ এবং প্রধানমন্ত্রীর উপহারস্বরূপ খাদ্য সামগ্রী পৌঁছে দেন। এ সময় তার সঙ্গে ছিলেন তানোর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) স্বীকৃতি প্রামানিক।