🕓 সংবাদ শিরোনাম

খুব শীঘ্রই ঢাকা ডিটেইলড এরিয়া প্ল্যান-ড্যাপ গেজেট আকারে প্রকাশ করা হবে:গণপূর্ত প্রতিমন্ত্রীসিলেটে নারী পুলিশের সাথে আপত্তিকর অবস্থায় ধরা, ইন্সপেক্টর ক্লোজডনিরাপদ সড়ক বিষয়ে পদক্ষেপ নিয়েছে সরকার: তথ্য ও সম্প্রচার মন্ত্রীআফ্রিকা থেকে আসা কাউকে বোর্ডিং পাস দেয়া হবে না : পররাষ্ট্রমন্ত্রীকিশোরীকে জন্মনিবন্ধন দেওয়ার কথা বলে কাউন্সিলরের ধর্ষণচেষ্টামানিকগঞ্জে পানির জন্য হাহাকারচেয়ারম্যান হয়েই ১০ হাজার মানুষের কষ্ট দূর করলেন মাসুদ তালুকদারহাফ ভাড়ার সিদ্ধান্ত বাস্তবায়ন করুন: কাদেরমেয়র আব্বাসকে জেলহাজতে পাঠানোর নির্দেশচট্টগ্রামে করোনায় আক্রান্ত ৭ জন

  • আজ শুক্রবার, ১৮ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ৩ ডিসেম্বর, ২০২১ ৷

অনির্দিষ্টকালের জন্য স্থগিত আইপিএল

ipl 6
❏ মঙ্গলবার, মে ৪, ২০২১ খেলা

স্পোর্টস আপডেট ডেস্ক- করোনাভাইরাসের প্রকোপে অবশেষে অনির্দিষ্টকালের জন্য স্থগিত ঘোষণা করা হলো ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ-আইপিএল। সোমবার কলকাতা নাইট রাইডার্স এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর মধ্যকার ম্যাচটি স্থগিত হওয়ার পর গুঞ্জন চাউড় হয় আইপিএলের স্থগিত হওয়ার ব্যাপারে।

হঠাৎ করে আইপিএল’র জৈব সুরক্ষা বলয় ভেদ করে হানা দেয় করোনাভাইরাস। আর এরপরেই আইপিএল স্থগিতের সিদ্ধান্ত নিতে বাধ্য হয় ভারতীয় ক্রিকেট বোর্ড-বিসিসিআই।

কঠোর জৈব সুরক্ষা বলয় তৈরি করেই মাসখানেক ধরে চলছিল ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল)। কোনো বিরতি বা বাধা ছাড়াই অনুষ্ঠিত হয়েছে ২৮টি ম্যাচ। তবে টুর্নামেন্টের মাঝপথে এসে আক্রান্ত শুরু হতে শুরু করেছেন ক্রিকেটার ও স্টাফরা।

এমন পরিস্থিতিতে টুর্নামেন্ট চালু রাখতে হিমশিম খাচ্ছে আইপিএল কর্তৃপক্ষ। ফলে অনির্দিষ্টকালের জন্য আইপিএল স্থগিতের ঘোষণা দিয়েছে বোর্ড অব কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া (বিসিসিআই)। এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেছে দেশটির ক্রিকেট বোর্ড।

ভারতের শীর্ষস্থানীয় গণমাধ্যম টাইম অব ইন্ডিয়া জানিয়েছে, বিসিসিআই ভাইস-প্রেসিডেন্ট রাজীব শুক্লা বলেছেন আইপিএল ২০২১ পুরো মৌসুমের জন্যই স্থগিত করা হয়েছে।

অন্যদিকে ক্রিকইনফোর বরাতে জানা যায়, আইপিএল স্থগিতের ব্যাপারটি নিশ্চিত করেছেন টুর্নামেন্ট চেয়ারম্যান ব্রিজেশ প্যাটেল। ফ্র্যাঞ্চাইজিগুলোর নিরাপত্তার কথা মাথায় রেখেই এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে তিনি জানা।