🕓 সংবাদ শিরোনাম

শরীয়তপু‌রে কৃষিঋণ পেতে হয়রানি, ব্যাংকে দালাল চ‌ক্রের দৌরাত্ম্য চর‌মে!স্কটল্যান্ডের সংস‌দে প্রথম বাংলা‌দেশি এমপি নবীগঞ্জের ফয়ছল চৌধুরীসিলেটে চাহিদামতো ইফতারি না দেয়ায় অন্তঃসত্ত্বা গৃহবধূকে হত্যা!করোনাকালে কিন্ডারগার্টেন ও নন-এমপিও শিক্ষকদের করুণ দশা!ওয়ালটন স্মার্টফোনে ১০ হাজার টাকা পর্যন্ত ‘ঈদ সালামি’চাচীর পরকীয়ার কথা জেনে যাওয়ায় ভাতিজাকে নৃসংশ ভাবে খুনকেরাণীগঞ্জে দুই কিশোরীকে গণধর্ষণ, গ্রেপ্তার-৪চুয়াডাঙ্গায় পুলিশের উপর মাদক কারবারিদের হামলা: এস আইসহ আহত-৫রোজার মহিমায় মুগ্ধ হয়ে ভারতীয় তরুণীর ইসলাম গ্রহণপর্তুগালে সবচেয়ে বড় ঈদ জামাতের অনুমতি

  • আজ রবিবার,২৬ বৈশাখ, ১৪২৮ ৷ ৯ মে, ২০২১, সকাল ১০:২৩

ভোলায় দুইদিনে বজ্রপাতে ৪ জন নিহত

❏ মঙ্গলবার, মে ৪, ২০২১ বরিশাল
Bhola news

এস আই মুকুল, নিজস্ব প্রতিবেদকঃ ভোলার চরফ্যাসনে গবাদিপশুসহ দুইদিনের বজ্রপাতে ৪জন নিহতের খবর পাওয়া গেছে।

মঙ্গলবার (৪ মে) বেলা সাড়ে ১২টায় শশীভূষণ থানার রসুলপুর ৫নং ওয়ার্ডের রুস্তম আলী হাওলাদারের ছেলে আবদুল হালিম (৩৭) ও আহাম্মদপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের বাসিন্দা আবুল কালামের স্ত্রী ফজিলাতুন্নেছা (৬০) বজ্রপাতে নিহত হয়েছে। এছাড়াও আহাম্মদপুর ৯নং ওয়ার্ডের আবু তাহেরের একটি গরু বজ্রপাতে মারা গেছে বলেও স্থানীয় চেয়ারম্যান সূত্রে জানা গেছে।

এদিকে সোমবার (৩ মে) দুপুর দেড়টার সময় উপজেলার আসলামপুর ইউনিয়নের বাসিন্দা হানিফ চৌকিদারের ছেলে পাওয়ার টিলার চালক আলাউদ্দিন (৩৯) ও হাজারীগঞ্জ ইউনিয়নের বাসিন্দা কালু বেপারীর ছেলে শাহে আলম (৩৫) নামের দুই কৃষক বজ্রপাতে নিহত হন।

স্থানীয় থানা পুলিশ জানান, নিহত আলাউদ্দিন গাছ থেকে তুলা কুড়ানোর সময় এবং শাহে আলম ধান নেয়ার সময় বজ্রপাতে নিহত হয়েছেন। আহাম্মদপুর ইউপি চেয়ারম্যান জানান, ফজিলাতুন্নেছা দুপুরে বৃষ্টির সময় হাঁস আনতে গেলে বজ্রপাতে নিহত হন।

রসুলপুর ইউপি চেয়ারম্যান বলেন, আবদুল হালিম ধান কেটে বাড়ি ফেরার সময় বজ্রপাতে নিহত হয়েছেন। স্থানীয়রা জানান, বজ্রপাতে দগ্ধ ব্যক্তিদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

উপজেলা প্রশাসনের পক্ষ থেকে হাজারীগঞ্জ ও আসলামপুর ইউনিয়নে নিহত দুই ব্যক্তির পরিবারকে ২৫ হাজার করে টাকা দেয়া হয়েছে বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে।