🕓 সংবাদ শিরোনাম

করোনাকালে নার্সদের উৎসাহ-অনুপ্রেরণা দিতে বিভিন্ন হাসপাতালে ছুটে যাচ্ছেন মহাপরিচালকপ্রকাশ্যে একই পরিবারের ৩ জনকে গুলি করে হত্যা, হামলাকারী এএসআই আটকযমুনা নদীর তীররক্ষা বাঁধের নির্মাণ কাজ শুরু হবে ৬ মাসের মধ্যেপাবনার চাটমোহরে সড়ক দুর্ঘটনায় বৃদ্ধের মৃত্যুআশুলিয়ায় মহাসড়ক থেকে শ্রমিকদের সরাতে পুলিশের টিয়ার শেল-জলকামান, নিহত ১দিনেদুপুরে প্রকাশ্যে গুলি করে একই পরিবারের ৩ জনকে হত্যানেতানিয়াহুর জন্য ১০ বছরের কারাদণ্ড অপেক্ষা করছে: আইনজীবীদক্ষিণ কেরানীগঞ্জে ১৯ কেজি গাঁজাসহ আটক ৩শায়েস্তাগঞ্জে ২৪ ঘন্টার মধ্যে ট্রেনে কাটা পড়ে ২ যুবকের মর্মান্তিক মৃত্যুটিকার ঘাটতি দূর না হলে সামনে বিপদ: জাতিসংঘ মহাসচিব

  • আজ রবিবার, ৩০ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৩ জুন, ২০২১ ৷

দিনাজপুরে টাকার লোভ দেখিয়ে শিশুকে ধর্ষণ, যুবক আটক

atok
❏ বুধবার, মে ৫, ২০২১ রংপুর

আব্দুল আজিজ, দিনাজপুর প্রতিনিধি- দিনাজপুরের হিলিতে ১০ বছরের শিশুকে টাকার লোভ দেখিয়ে ধর্ষণের অভিযোগে রবিউল ইসলাম (২৫) নামে এক যুবককে আটক করেছে হাকিমপুর থানা পুলিশ।

বিষয়টি নিশ্চিত করেছেন হাকিমপুর থানার অফিসার ইনচার্জ ফেরদৌস ওয়াহীদ।

বুধবার (৫ মে) সকাল সাড়ে ৯টায় হাকিমপুর উপজেলার বাসুদেবপুর বিজিবি ক্যাম্পের সামনে থেকে তাকে আটক করা হয়। আটককৃত আসামি হাকিমপুর উপজেলার দক্ষিন বাসুদেবপুর (জিলাপীপট্রি) গ্রামের আনসার আলীর ছেলে রবিউল ইসলাম।

হাকিমপুর থানার অফিসার ইনচার্জ ফেরদৌস ওয়াহীদ জানান, গত ২১ এপ্রিল শিশুটির বাবা থানা এসে অভিযোগ করেন তার ১০ বছর বয়সের শিশু কন্যাকে টাকার লোভ দেখিয়ে রবিউল নামে এক বখাটে যুবক ধর্ষণ করেছে। পরে নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধনী/০৩) সংক্রান্তে ধারা-৯ (১)/৩০ এ মোতাবেক মামলা দায়ের করা হয়। ধর্ষণের পর থেকে আসামি পলাতক ছিলো। পুলিশের পক্ষ থেকে আসামিকে আটকের অভিযান অব্যহত ছিলো। অবশেষে আজ বুধবার (৫ মে) গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি যে আসামি বাসুদেবপুর বিজিবি ক্যাম্পের পাশে অবস্থান করছে। পরে সেখানে এসআই বেলালসহ কয়েকজন পুলিশ সদস্যকে পাঠিয়ে দিয়ে তাকে আটক করা হয়।

পরে আটককৃত আসামিকে বিধি মোতাবেক পুলিশ স্কটের মাধ্যমে দিনাজপুর বিজ্ঞ আদালত প্রেরণ করা হয়েছে।