🕓 সংবাদ শিরোনাম

পরীক্ষা এক বছর না দিলে বিরাট ক্ষতি হবে না : শিক্ষামন্ত্রীকর্মীদের আন্দোলনের দিবাস্বপ্ন দেখাচ্ছে বিএনপি: ওবায়দুল কাদেরকরোনাকালে নার্সদের উৎসাহ-অনুপ্রেরণা দিতে বিভিন্ন হাসপাতালে ছুটে যাচ্ছেন মহাপরিচালকপ্রকাশ্যে একই পরিবারের ৩ জনকে গুলি করে হত্যা, হামলাকারী এএসআই আটকযমুনা নদীর তীররক্ষা বাঁধের নির্মাণ কাজ শুরু হবে ৬ মাসের মধ্যেপাবনার চাটমোহরে সড়ক দুর্ঘটনায় বৃদ্ধের মৃত্যুআশুলিয়ায় মহাসড়ক থেকে শ্রমিকদের সরাতে পুলিশের টিয়ার শেল-জলকামান, নিহত ১দিনেদুপুরে প্রকাশ্যে গুলি করে একই পরিবারের ৩ জনকে হত্যানেতানিয়াহুর জন্য ১০ বছরের কারাদণ্ড অপেক্ষা করছে: আইনজীবীদক্ষিণ কেরানীগঞ্জে ১৯ কেজি গাঁজাসহ আটক ৩

  • আজ রবিবার, ৩০ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৩ জুন, ২০২১ ৷

হিলিতে ধান সংগ্রহের লক্ষ্যে উন্মুক্ত লটারির মাধ্যমে কৃষক নির্বাচন

HILI PIC
❏ বুধবার, মে ৫, ২০২১ রংপুর

আব্দুল আজিজ, দিনাজপুর প্রতিনিধি: দিনাজপুরের হিলিতে চলতি মৌসুমে অভ্যন্তরীন বোরো ধান সংগ্রহের লক্ষ্যে উন্মুক্ত লটারির মাধ্যমে কৃষক নির্বাচন করা হয়েছে। উপজেলা খাদ্যশস্য সংগ্রহ ও মনিটরিং কমিটির আয়োজনে বুধবার (৫ মে) দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তার সভাকক্ষে এই উন্মুক্ত লটারি অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নূর-এ আলমের সভাপতিত্বে এতে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান হারুন উর রশীদ, উপজেলা কৃষি অফিসার ড.মমতাজ সুলতানা, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মোস্তাফিজুর রহমানসহ অনেকে।

এবার হাকিমপুর উপজেলার ১০ হাজার ২২১জন কৃষকের মধ্যে লটারির মাধ্যমে ১০১৫জন কৃষককে নির্বাচীত করা হয়েছে। যারা প্রত্যেককে ২৭ টাকা কেজি দরে ১টন করে ধান গুদামে সরবরাহ করবেন। গত ২৮ এপ্রিল থেকে ধান সংগ্রহ অভিযানের উদ্বোধন করা হয়েছে।