🕓 সংবাদ শিরোনাম

আশুলিয়ায় মহাসড়ক থেকে শ্রমিকদের সরাতে পুলিশের টিয়ার শেল-জলকামান, নিহত ১দিনেদুপুরে প্রকাশ্যে গুলি করে একই পরিবারের ৩ জনকে হত্যানেতানিয়াহুর জন্য ১০ বছরের কারাদণ্ড অপেক্ষা করছে: আইনজীবীদক্ষিণ কেরানীগঞ্জে ১৯ কেজি গাঁজাসহ আটক ৩শায়েস্তাগঞ্জে ২৪ ঘন্টার মধ্যে ট্রেনে কাটা পড়ে ২ যুবকের মর্মান্তিক মৃত্যুটিকার ঘাটতি দূর না হলে সামনে বিপদ: জাতিসংঘ মহাসচিববেইজ্জতিতে পড়েছে বিসিবি, ভয়ে ফোন ধরছেন না পাপনএবার ৬০ হাজার সৌদি নাগরিক ও প্রবাসী নিয়ে হজ পালনের ঘোষণাটাঙ্গাইলে করোনায় তিনজনের মৃত্যু, নতুন আক্রান্ত ২৩ জনরাজশাহী মেডিকেলের করোনা ইউনিটে আরও ১৩ জনের মৃত্যু

  • আজ রবিবার, ৩০ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৩ জুন, ২০২১ ৷

ত্রিশালে হাঁস নিয়ে ঝগড়ায় প্রাণ গেল গৃহবধূর

Trishal news
❏ বৃহস্পতিবার, মে ৬, ২০২১ ময়মনসিংহ

মামুনুর রশিদ, ত্রিশাল (ময়মনসিংহ )প্রতিনিধি:  ময়মনসিংহের ত্রিশালে এক গৃহবধূকে পিটিয়ে আহত করার ১১ দিন পর ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে। নিহত গৃহবধূর নাম মধুমালা (৪৫)।

গত ২৫ এপ্রিল এ ঘটনা ঘটলেও ৬ মে বৃহস্পতিবার সকালে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।ত্রিশাল থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়,ত্রিশাল উপজেলার হদ্দেরভিটা গ্রামের আব্দুল মান্নানের সাথে একই এলাকার নজরুল ইসলামের পারিবারিকভাবে বিরোধ চলছিল।

গত ২৫ মে আব্দুল মান্নানের কয়েকটি হাস নজরুল ইসলামের ধান ক্ষেতে ঢুকে পড়ে। এ নিয়ে উভয়ের মধ্যে কথা কাটাকাটি হয়। হাঁসের ধান ক্ষেতে ঢুকাকে কেন্দ্র করে বিরোধের জের ধরে নজরুল ইসলাম ও তার লোকজন আব্দুল মান্নানের বাড়ীতে হামলা করে। হামলায় আব্দুল মান্নানের স্ত্রী মধুমালা (৪৫) স্বামী আব্দুল মান্নানসহ ৩ জন আহত হয়। তাদেরকে প্রথমে ত্রিশাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে অবস্থার অবনতি হলে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার সকাল ১০টার দিকে মধুমালার মৃত্যু হয়।

এ ঘটনায় নিহতের দেবর হাফিজুল ইসলাম বাদী হয়ে মামলা করেছেন। নিহতের মরদেহ ময়না তদন্তের জন্য মমেক হাসপাতাল মর্গে নেওয়া হয়েছে।