🕓 সংবাদ শিরোনাম

মাদারীপুরে নির্বাচনী সহিংসতায় আহত শ্রমিকলীগ সভাপতির মৃত্যুভয়ংকর হচ্ছে খুলনা বিভাগ, একদিনেই রেকর্ড ৩২ জনের মৃত্যুটাঙ্গাইলে নতুন করে ১৪৯ জন করোনায় আক্রান্ত, ৩ জনের মৃত্যুইভ্যালিসহ ১০ ই-কমার্সে কেনাকাটায় নিষেধাজ্ঞা দিলো ব্র্যাক ব্যাংকনওমুসলিম ওমর ফারুক হত্যার প্রতিবাদে মানববন্ধন-সংবাদ সম্মেলন, ৬ দফা দাবিআ.লীগ অতীতে জনগণের সঙ্গে ছিল, ভবিষ্যতেও থাকবে : কাদের২৪ ঘন্টায় রাজশাহী মেডিকেলের করোনা ওয়ার্ডে ১৬ জনের মৃত্যুইভ্যালির সম্পদ ৬৫ কোটি, দেনার পরিমাণ ৪০৩ কোটি ৮০ লাখ টাকাবঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধাঢাকা-মাওয়া মহাসড়কে কঠোর অবস্থানে পুলিশ

  • আজ বুধবার, ৯ আষাঢ়, ১৪২৮ ৷ ২৩ জুন, ২০২১ ৷

মির্জাপুরে গণহত্যা দিবস উপলক্ষে মোমবাতি প্রজ্জ্বলন

Mirzapur news
❏ শুক্রবার, মে ৭, ২০২১ ঢাকা

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ টাঙ্গাইলের মির্জাপুরে ৭ মে গণহত্যা দিবস উপলক্ষে উপজেলা প্রশাসনের আয়োজনে মুক্তির মঞ্চে স্বল্প পরিসরে প্রদীপজ্জ্বলন করা হয়েছে।

এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. হাফিজুর রহমান, উপজেলা পরিষদের (সাবেক) ভাইস চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সরকার হিতেশ চন্দ্র পুলক, বর্তমান ভাইস চেয়ারম্যান আজহারুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা সিদ্দিকুর রহমানসহ অন্যরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ১৯৭১ সালের এই দিনে মুক্তিযুদ্ধ চলাকালে স্থানীয় রাজাকার ওয়াদুদ মাওলানার নেতৃত্বে পাক হানাদার বাহিনী মির্জাপুর ও আন্ধরা গ্রামে আকস্মিক আক্রমণ করে বাড়িঘর লুটপাট এবং দানবীর রণদা প্রসাদ সাহা ও তার পুত্র ভবানী প্রসাদ সাহাসহ ৩১জন নিরপরাধ ব্যক্তিকে হত্যা করে লাশ নদীতে ভাসিয়ে দেয়।