🕓 সংবাদ শিরোনাম

যমুনা নদীর তীররক্ষা বাঁধের নির্মাণ কাজ শুরু হবে ৬ মাসের মধ্যেপাবনার চাটমোহরে সড়ক দুর্ঘটনায় বৃদ্ধের মৃত্যুআশুলিয়ায় মহাসড়ক থেকে শ্রমিকদের সরাতে পুলিশের টিয়ার শেল-জলকামান, নিহত ১দিনেদুপুরে প্রকাশ্যে গুলি করে একই পরিবারের ৩ জনকে হত্যানেতানিয়াহুর জন্য ১০ বছরের কারাদণ্ড অপেক্ষা করছে: আইনজীবীদক্ষিণ কেরানীগঞ্জে ১৯ কেজি গাঁজাসহ আটক ৩শায়েস্তাগঞ্জে ২৪ ঘন্টার মধ্যে ট্রেনে কাটা পড়ে ২ যুবকের মর্মান্তিক মৃত্যুটিকার ঘাটতি দূর না হলে সামনে বিপদ: জাতিসংঘ মহাসচিববেইজ্জতিতে পড়েছে বিসিবি, ভয়ে ফোন ধরছেন না পাপনএবার ৬০ হাজার সৌদি নাগরিক ও প্রবাসী নিয়ে হজ পালনের ঘোষণা

  • আজ রবিবার, ৩০ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৩ জুন, ২০২১ ৷

কক্সবাজারে বস্তাভর্তি সোয়া ১ লাখ ইয়াবা নিয়ে মা-ছেলে পুলিশের জালে

atok
❏ শনিবার, মে ৮, ২০২১ চট্টগ্রাম

শাহীন মাহমুদ রাসেল, কক্সবাজার প্রতিনিধি: কক্সবাজার শহরের কলাতলী এলাকার একটি বাড়িতে অভিযান চালিয়ে বস্তাভর্তি ১ লাখ ২০ হাজার পিস ইয়াবাসহ মা-ছেলেকে আটক করেছে পুলিশ।

শনিবার (৮ মে) সকাল ৭টার দিকে মধ্যম কলাতলীর শামসুল ইসলামের বাড়ি থেকে ইয়াবাসহ তাদের আটক করা হয়।

আটকরা হলেন- মধ্যম কলাতলীর শামসুল ইসলামের স্ত্রী ফাতেমা বেগম (৪০) ও তার ছেলে সাইফুল ইসলাম (২২)।

পুলিশ ও স্থানীয়রা জানান, দীর্ঘদিন ধরে ফাতেমা বেগমের বড় ছেলে রাসেল সাগর পথে ইয়াবা এনে পাচার করে আসছিলো। এমন খবরে শনিবার ভোরে পুলিশ তার বাসায় অভিযান চালায়। এসময় বস্তাভর্তি লুকিয়ে রাখা ১ লাখ ২০ হাজার পিস ইয়াবাসহ রাসেলের ছোট ভাই সাইফুল ও মাকে আটক করে।

বিষয়টি নিশ্চিত করে কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার রফিকুল ইসলাম। তিনি বলেন, ইয়াবাগুলো কলাতলীর নৌকার ঘাট দিয়ে এসে শামসুল ইসলামের বাড়িতে পাচারের উদ্দেশ্যে রাখা হয়। সে রকম একটি চালানের খবর পেয়ে অভিযান চালিয়ে ইয়াবাসহ দুইজনকে আটক করা হয়।