🕓 সংবাদ শিরোনাম

যেকোনো সময় সারা দেশে ‘শাটডাউন’ ঘোষণা : জনপ্রশাসন প্রতিমন্ত্রীসারা দেশে ১৪ দিনের ‘শাটডাউনের’ সুপারিশশাহজাদপুরে আনসার সদস্যের বিরুদ্ধে আদিবাসী নারীকে ধর্ষণ চেষ্টার অভিযোগব্র্যাক-এশিয়ার পর ঢাকা ব্যাংক থেকেও নিষিদ্ধ ইভ্যালি!বগুড়ায় করোনা আক্রান্ত ও মৃতের সংখ্যা একদিনে সব রেকর্ড ভেঙেছেসন্ধ্যা হলেই সৌর বিদ্যুতে আলোকিত হবে মির্জাপুর পৌরসভা২৪ ঘন্টায় শনাক্ত ছাড়াল ৬ হাজার, মৃত্যু ৮১ জনেরচুয়াডাঙ্গায় করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে যাওয়ার আশঙ্কাদেশে খাদ্যের পর্যাপ্ত মজুদ রয়েছে: খাদ্যমন্ত্রীসিনহা হত্যা মামলার পলাতক আসামি কনস্টেবল সাগর দেবের আত্মসমর্পন

  • আজ শুক্রবার, ১১ আষাঢ়, ১৪২৮ ৷ ২৫ জুন, ২০২১ ৷

নিয়ন্ত্রণ হারিয়ে ধানের হাটে ঢুকে পড়ল ট্রাক, নিহত ২

road
❏ শনিবার, মে ৮, ২০২১ রাজশাহী

অসীম কুমার সরকার, রাজশাহী জেলা প্রতিনিধি: রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত ১৪ জন।

আজ শনিবার (৮ মে) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলা সদরে এ দুর্ঘটনা ঘটে। নিয়ন্ত্রণ হারিয়ে একটি ট্রাক সড়কে বসা ধানের হাটে ঢুকে পড়লে এই হতাহতের ঘটনা ঘটে। ঘটনাস্থলেই দুইজন মৃত্যুবরণ করেছেন।

নিহতরা হলেন- গোদাগাড়ী পৌরসভার মহিষালবাড়ি মহল্লাার ইসরাইল হক (৪৫) এবং একই এলাকার মো. রনি (২০)। ইসরাইল হাটে ধান নিয়ে গিয়েছিলেন। আর রনি ভ্যান চালক। ভ্যানে কৃষকের ধান নিয়ে গিয়েছিলেন।

স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানান, ট্রাকটিতে করে বৈদ্যুতিক খাম্বা এবং মাটি কাটা স্কেভেটর যন্ত্র বহন করা হয়। গোদাগাড়ীর জৈটাবটতলা এলাকা থেকেই ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে বিভিন্ন যানবাহনকে ধাক্কা দিতে দিতে আসছিল। এভাবে প্রায় ১০ কিলোমিটার আসার পর ট্রাকটি ধানের হাটে ঢুকে পড়ে। এতে চাপা পড়ে দুইজন নিহত এবং প্রায় ১৪ জন আহত হন। ট্রাকটি ব্রেক ফেল করেছিল।

গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খলিলুর রহমান পাটোয়ারি বলেন, নিহত দুইজনের মরদেহ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে (রামেক) মর্গে ও আহতদের গোদাগাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং রামেকে পাঠানো হয়েছে।