🕓 সংবাদ শিরোনাম

আশুলিয়ায় মহাসড়ক থেকে শ্রমিকদের সরাতে পুলিশের টিয়ার শেল-জলকামান, নিহত ১দিনেদুপুরে প্রকাশ্যে গুলি করে একই পরিবারের ৩ জনকে হত্যানেতানিয়াহুর জন্য ১০ বছরের কারাদণ্ড অপেক্ষা করছে: আইনজীবীদক্ষিণ কেরানীগঞ্জে ১৯ কেজি গাঁজাসহ আটক ৩শায়েস্তাগঞ্জে ২৪ ঘন্টার মধ্যে ট্রেনে কাটা পড়ে ২ যুবকের মর্মান্তিক মৃত্যুটিকার ঘাটতি দূর না হলে সামনে বিপদ: জাতিসংঘ মহাসচিববেইজ্জতিতে পড়েছে বিসিবি, ভয়ে ফোন ধরছেন না পাপনএবার ৬০ হাজার সৌদি নাগরিক ও প্রবাসী নিয়ে হজ পালনের ঘোষণাটাঙ্গাইলে করোনায় তিনজনের মৃত্যু, নতুন আক্রান্ত ২৩ জনরাজশাহী মেডিকেলের করোনা ইউনিটে আরও ১৩ জনের মৃত্যু

  • আজ রবিবার, ৩০ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৩ জুন, ২০২১ ৷

দক্ষিণ কেরানীগঞ্জে র‌্যাবের অভিযানে ১২ জুয়াড়ি আটক

atok
❏ শনিবার, মে ৮, ২০২১ ঢাকা

কেরানীগঞ্জ প্রতিনিধি: ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জ এলাকায় অভিযান চালিয়ে ১২ জুয়াড়িকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১০) সদস্যরা।

শুক্রবার (৭ মে) রাতে ঢাকা জেলার দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন দোলেশ্বর পশ্চিমপাড়া এলাকায় জুয়ার আসর থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন— ১। মোঃ আরিফ খান (২৫), ২। মোঃ আলতাফ (৫২), ৩। মোঃ রফিক মিয়া (৩৭), ৪। মনির হোসেন (৩৫), ৫। মোঃ ইমদাদ হোসেন (৪০), ৬। মোঃ সজল শেখ (২৭), ৭। মোঃ জামাল (৩৫), ৮। মোঃ নুরু মিয়া (৩৮), ৯। মোঃ মিন্টু (৪০), ১০। মোঃ জাকারিয়া বাহাদুর (৩৫), ১১। মোঃ খোকন (৪৫) ও ১২। মোঃ ওয়াশিম (৩৮) বলে জানা যায়।

এসময় তাদের নিকট থেকে খোলা অবস্থায় ২০৮ (দুইশত আট) পিস জুয়া খেলার কার্ড (তাস), ১৪ টি মোবাইলফোন ও নগদ ৪৮,৩৬০/-(আটচল্লিশ হাজার তিনশত ষাট) টাকা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, আটককৃত ব্যক্তিরা পেশাদার জুয়াড়ি। তারা দীর্ঘদিন যাবৎ একে অন্যের সাথে জুয়া খেলে সমাজে বিশৃঙ্খলা সৃষ্টি করছে এবং জুয়া খেলার মাধ্যমে নিজেদের সর্বস্ব হারাচ্ছে।

আটককৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা রুজু করা হয়েছে।