🕓 সংবাদ শিরোনাম

কর্মীদের আন্দোলনের দিবাস্বপ্ন দেখাচ্ছে বিএনপি: ওবায়দুল কাদেরকরোনাকালে নার্সদের উৎসাহ-অনুপ্রেরণা দিতে বিভিন্ন হাসপাতালে ছুটে যাচ্ছেন মহাপরিচালকপ্রকাশ্যে একই পরিবারের ৩ জনকে গুলি করে হত্যা, হামলাকারী এএসআই আটকযমুনা নদীর তীররক্ষা বাঁধের নির্মাণ কাজ শুরু হবে ৬ মাসের মধ্যেপাবনার চাটমোহরে সড়ক দুর্ঘটনায় বৃদ্ধের মৃত্যুআশুলিয়ায় মহাসড়ক থেকে শ্রমিকদের সরাতে পুলিশের টিয়ার শেল-জলকামান, নিহত ১দিনেদুপুরে প্রকাশ্যে গুলি করে একই পরিবারের ৩ জনকে হত্যানেতানিয়াহুর জন্য ১০ বছরের কারাদণ্ড অপেক্ষা করছে: আইনজীবীদক্ষিণ কেরানীগঞ্জে ১৯ কেজি গাঁজাসহ আটক ৩শায়েস্তাগঞ্জে ২৪ ঘন্টার মধ্যে ট্রেনে কাটা পড়ে ২ যুবকের মর্মান্তিক মৃত্যু

  • আজ রবিবার, ৩০ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৩ জুন, ২০২১ ৷

সস্ত্রীক ইমরান খানের পবিত্র কাবা ঘরে প্রবেশ (ভিডিওসহ)


❏ সোমবার, মে ১০, ২০২১ আন্তর্জাতিক

আন্তর্জাতিক ডেস্কঃ পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান সস্ত্রীক মক্কার পবিত্র কাবা ঘরে প্রবেশ করেছেন। গতকাল রবিবার (৯ এপ্রিল) সৌদি নিরাপত্তাকর্মীদের বিশেষ নিরাপত্তায় তিনি ওমরাহ পালন করেন। এ সময় তিনি সস্ত্রীক কাবা ঘরে প্রবেশ করেন ও হাজরে আসওয়াদ পাথর চুম্বন করেন। সূত্র : আরব নিউজ

ওমরাহ পালনের আগে মদিনায় সফর করেন এবং বিশ্বনবী মুহাম্মদ (সা.)-এর রওজা শরিফ জিয়ারত করেন। এ সময় তিনি মসজিদে নববিতে নামাজ আদায় করেন ও ইফতার করেন।

এছাড়াও মক্কায় এসে অর্গানাইজেশন অব ইসলামিক কোঅপারেশন (ওআইসি)-এর মহাসচিব ড. ইউসুফ আল উসাইমিনের সঙ্গে সাক্ষাত করেন। এ সময় তাঁরা সাম্প্রতি মুসলিমবিশ্বের নানা ইস্যু নিয়ে আলাপ করেন।

গত শুক্রবার (৭ এপ্রিল) পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান সৌদি আরবে তিন দিনের বিশেষ সফরে আসেন। সৌদি যুবরাজ মুহাম্মদ বিন সালমানের আমন্ত্রণে দ্বিরাষ্ট্রীয় সম্পর্ক পুনর্গঠনে তিনি সৌদি আসেন।

ভিডিওটি দেখতে-